ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
76
দেবীদ্বারে ২য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ অভিযুক্ত আটক
Published : Sunday, 22 September, 2019 at 12:00 AM
রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার দেবীদ্বারে টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে রিয়াজ হোসেন (২০) নামে এক ধর্ষক। ঘটনাটি দেখে ফেলায় বাহার নামে এক শিশুকে গলাটিপে হত্যার চেষ্টা করে ওই ধর্ষক। এ ঘটনায় ধর্ষক রিয়াজ হোসেনকে স্থানীয়রা আটক করে  পুলিশে দেয়।
শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষক রিয়াজ হোসেন বাগুর পশ্চিমপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে। সে কোরপাই সাদাত জুট মিলের শ্রমিক। আহত শিশু প্রিয়া (৯) একই গ্রামের মনির হোসেন এর মেয়ে। সে বাগুর আলবারাকা কিন্ডার গার্টেনে ২য় শ্রেণীতে অধ্যয়নরত।
প্রিয়া’র মা রাসেদা বেগম জানান, শনিবার বিকাল ৩টার পর থেকে আমার মেয়েকে কোথাও খুঁজে পাচ্ছিলাম না। আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করার এক পর্যায়ে বাহার নামে ১০-১২ বছরের এক শিশু দৌঁড়ে এসে জানায়, বাড়ি থেকে কিছুটা দূরে একটি বেগুন ক্ষেতে রিয়াজ আমার মেয়েকে ধর্ষণ করে। পরে আমরা ওই বেগুন ক্ষেত থেকে আমার মেয়েকে উদ্ধার করে বিষয়টি স্থানীয় সমাজ সেবক হিসেবে খ্যাত লিটন সরকারকে জানাই।
আহত প্রিয়া জানায়, মাঝে মধ্যে আমাকে চকলেট খাওয়ার টাকা দিতো। আজ (শনিবার) বিকেলে আমাকে টাকা দিবে বলে বাড়ি থেকে ডেকে একটি বেগুন ক্ষেতে নিয়ে আমার মুখে চাপা দিয়ে খারাপ কাজ শুরু করে।
প্রত্যক্ষদর্শী মাদ্রাসা ছাত্র বাহার (১২) জানায়, আমি রাস্তা দিয়ে আসার সময় ওই বেগুন ক্ষেতে চিৎকার শুনে উঁকি দিয়ে দেখি রিয়াজ ওই মেয়েটির সাথে খারাপ কাজ করছে। আমি দেখা ফেলায় রিয়াজ এসে কাউকে না বলার জন্য বলে। এক পর্যায়ে আমার গলায় চাপ দিয়ে ধরে রিয়াজ। আমি কোন রকমে ছুটে দৌড়ে বাড়িতে এসে সবাইকে জানাই।
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য সমাজ সেবক লিটন সরকার জানান, বিকেলে মেয়েটিকে নিয়ে আমার কাছে আসে পরিবারের সদস্যরা। সব কিছু শুনে তাৎক্ষনিক ভাবে ধর্ষক রিয়াজকে ধরে আমাদের অফিসে আনি। সে ঘটনার সত্যতা স্বীকার করায় আমি দেবীদ্বার থানা পুলিশে খবর দেই। দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) আলমগীর হোসেন আমাদের বাগুর অফিসে এসে ভিকটিমকে সহ ধর্ষক রিয়াজকে নিয়ে যায়।
এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইন-চার্জ (ওসি) জহিরুল আনোয়ার জানান, এই মুহুর্তে আমি কিছুই বলতে পারবো না। আমার অফিসার এখনও তাদেরকে নিয়ে থানায় ফিরে আসেনি। বিস্তারিত না জেনে কিছুই বলা সম্ভব না। 







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};