ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
133
দুর্নীতি নির্মূলে দলের সব পর্যায়ে অভিযান চলবে-এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম
Published : Sunday, 22 September, 2019 at 12:00 AM
দুর্নীতি নির্মূলে দলের সব পর্যায়ে অভিযান চলবে-এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম মোহাম্মদ আবদুর রহিম: স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন দুর্নীতি র্নিমূলে দলের সব পর্যায়ে অভিযান চলবে। অপরাধকারী যে হোক তাকে ছাড় দেয়া হবে না। দলের জন্য যারা দলের অস্তিত্বরক্ষায়  বিগত দিনে ত্যাগ স্বীকার ও নানা ভাবে হয়রানীর স্বীকার হয়েছেন তাদের  কথা আমাদের স্বরণ আছে। আমরা তাদের অবশ্যই মূল্যায়ন করব। তবে দলের নাম ও পদবী ভাঙ্গিয়ে যারা অপকর্ম, জনগনকে জিম্মি করে অবৈধ উপায়ে অর্থ আদায় করবেন তাদেরকেও কঠোর হস্তে দমন করা হবে। সারা দেশে দলের ভিতরের দুর্নীতিবাজদের তালিকা প্রধানমন্ত্রীর দপ্তরে জমা পড়েছে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতোমধ্যে আমার মন্ত্রণালয়ের বেশ কয়েকজনকে অনিয়মের দায়ে অব্যাহতি দেয়া হয়েছে। দেশের উন্নয়নের জন্য সবাইকে তাই সততার সহিত কাজ করতে হবে।
গতকাল শনিবার দুপুরে লাকসাম  উপজেলা আওয়ামীলীগ দলীয় র্কাযালয় মাঠে দলের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, লাকসাম-মনোহরগঞ্জের মানুষের জন্য আমার অনেক আন্তরিকতা রয়েছে।
স্থানীয় উপজেলা ও থানা প্রশাসন মানুষের শান্তি-শৃংখলা বজায় রাখতে কারও আদিষ্ঠ না হয়ে নিরপেক্ষ ভাবে সততার সহিত জনগণের সেবা প্রদানের আহবান জানান।
লাকসাম পৌরসভা আওয়ামীলীগ সভাপতি তাবারক উল্যাহ কায়েসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভুঁইয়া, সহ-সভাপতি এনায়েত উল্যাহ এফসিএ, এড. আবু তাহের, মেয়র অধ্যাপক আবুল খায়ের, এড. রফিকুল ইসলাম হিরা, মহব্বত আলী, রাশিদা বেগম, পড়শী সাহা, অহিদুল্ল্যাহ মজুমদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ,ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};