ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
795
পদ-পদবী নিয়ে যারা ষড়যন্ত্র করে তারা আওয়ামী লীগের শ্রত্রু -মুজিবুল হক
Published : Sunday, 22 September, 2019 at 12:00 AM, Update: 22.09.2019 2:36:13 AM
পদ-পদবী নিয়ে যারা ষড়যন্ত্র করে তারা আওয়ামী লীগের শ্রত্রু -মুজিবুল হকএস এন ইউসুফ ঃ
সাবেক রেলপথ মন্ত্রী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগে থেকে যুবলীগে থেকে পদপদবী নিয়ে যারা দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বেড়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংড়া ভাবে নেতাকর্মীদের সম্মান হানী করে তাদের বিরুদ্ধে সকলকে স্বোচ্ছার হতে হবে। এদের ব্যপারে সকলকে সজাগ থাকতে হবে এরা যেন দলের নাম ব্যবহার করে কোন অপকর্মকরতে না পারে। তিনি গতকাল ২১ সেপ্টেম্বর বিকাল ৩টায় চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা হাইস্কুলের নতুন ভবনের কাজের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, চৌদ্দগ্রামে আওয়ামীলীগ জামায়াত-বিএনপির সাথে যুদ্ধ করে করে আজ শক্ত অবস্থানে। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে এপর্যন্ত চৌদ্দগ্রামে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি। আর বেশী কাজ বাকি নেই। অসম্পূর্ণ কাজগুলো আমাদের ক্ষমতার আমলে শেষ করে দিবো। কতিপয় দুষ্ট লোক জামায়াত-বিএনপির সাথে আঁতাত করে আ’লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে যা অতীতেও ছিলো। তবে তারা কোনদিন সফল হয়নি ষড়যন্ত্রকারীরা কখনো সফল হয় না।
উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুস সোবহান ভুঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগ নেতা সামছুল আলম মজুমদার, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, জিএম মীর হোসেন, ভ.ম আফতাবুল ইসলাম, মেজর(অবঃ) জাহাঙ্গীর হোসেন, ভার্ডের নির্বাহী পরিচালক এমরানুল হক কামাল, সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী ড. আবদুল মান্নান ভুঁইয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা যুবলীগের আহবায়ক চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কামরুল হাসান মুরাদ, চিওড়া ইউনিয়ন যুবলীগ নেতা জিয়াউর রহমান শিপনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান একরামুল হক, ভিপি মাহবুব হোসেন মজুমদার, সৈয়দ আহাম্মদ খোকন, মোশারেফ হোসেন, কাজী জাফর আহমদ, আলহাজ্ব জানে আলম, জয়নাল আবেদীন খোরশেদ, জাফর ইকবাল, মিয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এএসএম শাহীন মজুমদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সর্দার, ধোড়করা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য এডভোকেট আশফিকুর রহমান, চিওড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক আবদুল মোতালেব খন্দকার, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ইছাক খান, ধোড়করা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেম, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবেল, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, যুগ্ম আহবায়ক কাউছার হানিফ শুভ, চিওড়া ইউনিয়ন সভাপতি আবদুল্লাহ আল মামুন। এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};