ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
392
ছুরিকাঘাতে আহত কুমিল্লা মেডিকেলের নিরাপত্তা প্রহরী
Published : Thursday, 26 September, 2019 at 12:00 AM

বশিরুল ইসলাম: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান গেইটের নিরাপত্তা প্রহরী ছুরিকাঘাতে আহত হয়েছে। আহত নিরাপত্তা প্রহরী আদর্শ সদর উপজেলার কুচাইতলী মধ্যমপাড়ার মৃত ইউসুফ আলীর পুত্র নাছির উদ্দিন (৪০)। সে দীর্ঘ ৭বছর হাসপাতালের গেইট নিরাপত্তার দায়িত্বে কাজ করে আসছে। হামলীকারীরা হলো কুমিল্লা কোতয়ালী থানার মুরাদপুর এলাকার মো: করম আলীর পুত্র মো: মেহেদী হাসান (১৯) ও ইমরান হোসেন ইভান (২২)। আহত নাছির বর্তমানে কুমেক হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি রয়েছে। পুলিশ হামলাকারী দুইজনকে আটক করে থানায় নিয়ে গিয়েছে।
জানা যায়, হাসপাতালে গেইটে প্রায় সময় যানজট লেগে থাকে। সেই কারণে ৬নং জগন্নাথপুর  ইউনিয়নের চেয়ারম্যান মো: মামুনুর রশিদ মামুন সাধারণ মানুষের যানজটের দুর্ভোগ কমানোর জন্য নিজ অর্থায়নে হাসপাতাল গেইটে নিরাপত্তা কর্মী নিয়োগ দেন। সেই  থেকে নাছির উদ্দিন হাসপাতালে যানজট নিরসনে নিরাপত্তার কাজ করে আসছে। গতকাল ( ২৫ সেপ্টেম্বর ) সকাল এগারটায় হাসপাতালে যানজটের মধ্যে মোটরসাইকেল দাড় করিয়ে রাখলে নাছির মেহেদী হাসানকে মোটরসাইকেলটি সাইট করার জন্য বলে। কথাকাটাকাটির এক পর্যায়ে নাছিরকে ইমরান হোসেন ইভান (২২) ও মেহেদী হাসান (১৯) মেরে আহত করে । হাসপাতাল গেইট থেকে তাকে রাস্তার অপর পাশে নিয়ে দোকান থেকে ছুরি এনে কুপিয়ে জখম করলে স্থানীয় লোকজন হামলাকারীদেরকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
পুলিশের উপ পরিদর্শক মো: জামাল হোসেন জানান, আমাদের হাসপাতাল কর্তৃপক্ষ খবর দেওয়ার পর আমরা হাসপাতালে আসি এবং তাদেরকে আটক করে থানায় নিয়ে যাচ্ছি। আটককৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};