ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
388
কুমিল্লার আদালতে মামলার শুনানিকালে আইনজীবীর মৃত্যু
Published : Thursday, 26 September, 2019 at 12:00 AM, Update: 26.09.2019 1:38:42 AM
কুমিল্লার আদালতে মামলার শুনানিকালে আইনজীবীর মৃত্যুশফিকু ইসলাম পলাশ, হোমনা ||
কুমিল্লায় কোর্টে মামলা শুনানীকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন এক আইনজীবী। গতকাল বুধবার বেলা পৌনে বারোটার দিকে কুমিল্লা কোর্টে একটি মামলা শুনানীর সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য মুকবল হোসেন মুকুল। তিনি জেলার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। মৃত্যুকলে তার বয়স হয়েছিল ৪৯ বছর।
  কুমিল্লা থেকে তার সহকর্মী অ্যাডভোকেট মো. আতাউল্লাহ ফোনে জানান, বেলা পৌণে বারোটার দিকে তিনি হঠাৎ মাঝপথে শুনানী ছেড়ে এজলাস কক্ষের অন্য আইনজীবীদের সাড়িতে চলে আসেন। কী হয়েছে, জিজ্ঞেস করলে কোনো কথা বলতে পারছেন না বলে জানান। সঙ্গে সঙ্গে সহকর্মীরা তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। সেখাইে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি ২০০৪ সাল থেকে আইন পেশায় নিয়েজিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, মা, দুই ছেলে, আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। তিনি রাজনৈতিক জীবনে হোমনা উপজেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক ছিলেন।  
  গতকাল বুধবার বেলা আড়ইটায় আদালত চত্ত্বরে তার প্রথম জানাজা অনুষ্টিত হয়। এতে শরীক হন জেলা ও দায়রা জজ মো. আলী আকবর, পিপি মো. জহিরুল ইসলাম সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মমিন ফেরদৌস, সাধারণ সম্পাদক মো. হানুন অর রশিদ, জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সভাপতি নাজমুস সাদাৎ ও সাধারণ সম্পদাক কাইমুল হক রিঙ্কু, সহকর্মী ও হোমনার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, সহকর্মী অ্যাডভোকেট মো. আতাউল্লাহসহ বিচারক ও তিন শতাধিক আইনজীবী। পরে রাতে তার গ্রামের বাড়ি দৌলতপুরে দ্বিতীয় শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। সেখানে শরীক হন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


 







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};