ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
393
অনেকে চাকুরি করেন কিন্তু তার সম্মান নিয়ে যেতে পারেন না--জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর
Published : Thursday, 26 September, 2019 at 12:00 AM
স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বলেছেন যে অনেকে চাকুরি করেন কিন্তু তার সম্মান নিয়ে ফিরে যেতে পারেন না। আজকের যে বিদায়ী অতিথির জন্য বিপুল বিদায়ের আয়োজন এতে প্রমান করে বিদায়ী কর্র্কতা কতটুকু সম্মানিত ছিলেন। এআয়োজনে প্রমান করে তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন এবং অফিসের সকলের সাথে কি ধরনের সম্পর্ক ছিল।
অপর দিকে তিনি আরও বলেন আমরা আজ বলতে পারি আমাদের দেশ উন্নয়ন শীল দেশ। সকলের এব শ্রেণির মানুষের প্রচেষ্টায় দেশ আজ এ অবস্হায়। অর্থনৈতিক উন্নয়নে এখন আমরা অনেক ভালো আছি। সুশাসন আমাদেরকে এখন নিশ্চিত করা হয়েছে এর জন্য রাজনৈতিক ব্যক্তি আমলা তন্ত্র সহ সকলকে কাজ করতে হয়েছে। আজকের এ বাংলাদেশের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে অবদান রেখেছেন তা কেউ অস্বীকার করতে পারবে না। গন তন্ত্রের মানুষ
 কন্যা শেখ হাসিনা দেশকে আরো উন্নত লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা মহানগরীর নবাব ফয়েজুন্নেছা বিদায় অডিটোরিয়াম হলে কুমিল্লা জেলা রেজিস্ট্রার মোঃ মাহফুজুর রহমান খানের বদলী জনিত বিদায় এবং নবাগত জেলা রেজিস্ট্রার মোঃ আনোয়ার হক চৌধুরীর যোগদান উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জজ কোর্টের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
সভাপতিত্ব করেন কুমিল্লা সদর সাবরেজিস্টার আহসানুল হাবিব এবং পরিচালনা করেন দেবিদ্ধার সাবরেজিস্টার আরিফুর রহমান।
সম্মানিত বিদায়ী সংবর্ধিত অতিথি জেলা রেজিস্ট্রার মোঃ মাহফুজুর রহমান খান,আগত সংবর্ধিত অতিথি মোঃ আনোয়ার হক চৌধুরী।
মান পত্র পাঠ করেন চৌদ্দগ্রাম উপজেলার গুনবতীর সাব রেজিস্ট্রার উপমা নাগ।
 অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর সাবরেজিস্ট্রার সোহরাব উদ্দিন, চৌদ্দগ্রাম সা রেজিস্ট্রার আকবার আলী জনি, জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক এম এইচ মঞ্জুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, কুমিল্লা দলিল লেখক সমিতির সদস্য আবু হেলাল,তিতাস উপজেলা সমিতির সভাপতি মেহেদী হাসান ভূইয়া,নিকাহ রেজিস্ট্রারের পক্ষে কাজী সালেহ আহম্মদ,কাজী নূর আহম্মাদ ,হিন্দু বিবাহ নিবন্ধক সমিতির পরমানন্দ পাল গোস্বামী,নকল নবিস কামাল হোসেন প্রমুখ। এসময় দলিল লেখক সমিতি,জেলা রেজিস্ট্রশন, নকল নবিস,জেলা নিকাহ রেজিস্ট্রার সমিতির আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};