ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
4198
ক্যাসিনো কাণ্ডে ফেঁসেছেন প্রযোজক, শাকিব-মিতুর সিনেমার কী হবে?
Published : Thursday, 26 September, 2019 at 7:39 PM
 ক্যাসিনো কাণ্ডে ফেঁসেছেন প্রযোজক, শাকিব-মিতুর সিনেমার কী হবে?বিনোদন প্রতিবেদক ।  ।  

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানার আপ জাহারা মিতু। তার সঙ্গে জুটি বেঁধে আগুন সিনেমা চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ছবির নাম ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি নিয়ে অনেক প্রত্যাশাই তৈরি হয়েছে। কারণ এই ছবি দিয়ে দীর্ঘদিন পর আবারও সিনেমায় ফিরছে পরিচালক-নায়কের সুপারহিট জুটি খোকন-শাকিব।

বেশ ঘটা করে সম্প্রতি রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে ছবিটির মহরত হয়ে গেল। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সহসভাপতি এনামুল আরমান।

শাকিব খান ও মিতুর ছবির জন্য শুভকামনা জানাতে মহরতে এসেছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জাকির হোসেন রাজু, নায়িকা সুচরিতা, প্রযোজক ইকবাল প্রমুখ।

ঘটা করে ছবির শুটিংও শুরু করেছিলেন নির্মাতা খোকন। শাকিবকে নিয়ে বেশ কিছু দৃশ্যের কাজ শেষ করেছেন তিনি। কিন্তু আপাতত ছবিটি রয়েছে অনিশ্চয়তার হুমকিতে।

কারণ ছবিটি প্রযোজনা করছে দেশবাংলা মাল্টিমিডিয়া। এর কর্ণধার হিসেবে রয়েছেন দক্ষিণের প্রভাবশালী যুবলীগ নেতা এনামুল আরমান। তবে দেশবাংলার নেপথ্য মালিক হিসেবে শুরু থেকেই প্রচার হয়েছে যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের নাম। বর্তমানে ক্যাসিনো কাণ্ডে তারা দুজনই রয়েছেন গোয়েন্দা নজরদারিতে।

তাই ‘আগুন’ ছবির অর্থের যোগান নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। চলচ্চিত্রপাড়ায় ঘুরেফিরে আসছে এই ছবি ও দেশবাংলা মাল্টিমিডিয়ার ভবিষ্যতের কথা। আদৌ কী আর থাকবে দেশবাংলা? শেষ হবে কী ‘আগুন’ ছবির শুটিং?

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় বদিউল আলম খোকনের সঙ্গে। তিনি বলেন, ‘আগামীকাল ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে কক্সবাজারে শুরু হবে ছবিটির শুটিং। সেখানে অংশ নেবেন ছবির নায়ক-নায়িকা শাকিব ও জাহারা মিতু।’

তিনি জানান, প্রায় ৩০ ভাগ কাজ শেষ হয়েছে ‘আগুন’র। এবার কক্সবাজারে একটানা শুটিং শেষ হবে পুরো ছবির। বাকি থাকবে গানের শুটিং। সেগুলো নতুন তারিখ ঠিক করে দৃশ্যায়ন করা হবে। পরিকল্পনা মাফিকই কাজ এগিয়ে চলেছে ‘আগুন’ ছবির।

প্রসঙ্গত, দেশ মাল্টিমিডিয়া সিনেমায় যাত্রা শুরু করে দশটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে। শুরুতে প্রতিষ্ঠানটি চারটি সিনেমা দ্রুত নির্মাণের সিদ্ধান্ত নেয়। তারমধ্যে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পেয়েছে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে জুটি বেঁধেছিলেন শাকিব খান ও বুবলী। ছবিটি কোরবানি ঈদে মুক্তি পেয়ে সুপারফ্লপ হয়।

দেশবাংলার দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};