ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
553
মাদক ব্যবসসয়ী কাউকে ছাড় দেওয়া হবে না--অতিরিক্ত পুলিশ সুপার ইমন
Published : Thursday, 3 October, 2019 at 12:00 AM, Update: 03.10.2019 1:16:29 AM
মাদক ব্যবসসয়ী কাউকে ছাড় দেওয়া হবে না--অতিরিক্ত পুলিশ সুপার ইমনবুড়িচং প্রতিনিধি: কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন বলেছেন যে মাদক ব্যবসায়ী যত বড় ক্ষমতাসীন হক তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সমাজ ও দেশ থেকে মাদক মুক্ত করতে হলে সকলে এক যোগে কাজ করতে হবে। বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রের দিকে এগ্রিয়ে যাচ্ছে আর তখন তা নষ্ট করতে একটি চক্রান্ত কারী উঠে পড়ে লেগেছে। ওই চক্রান্ত কারীদের চেষ্টা সফল হবে না। তিনি আরও বলেন পুলিশ জনগনের চাকর, পুলিশের সাথে জনগণের দূরত্ব রাখা যাবে। মানুষের যত ধরনের আইনি সমস্যা তা যত সহজে থানায় বসে সমাধান করা যায় আমরা তা করব। এখন থানায় জিডি, মামলা ও অভিযোগ দায়ের করতে টাকা পয়সা লাগে না। যদি কেউ নেয় আমাকে জানাবেন এর ব্যবস্হা নেয়া হবে। তিনি অপর দিকে বলেন মানুষের সমস্যা যতই থাক আমরা প্রয়োজন বোধে প্রতিটি গ্রাম, ওয়াড, মহল্লায় বা বাড়ি বাড়ি গিয়ে শুনবো। এছাড়া সমাজ ও দেশের ব্যধি মাদক, জঙ্গিবাদ,ইভটিজিং, বাল্য বিবাহ,যৌতুক,কে নির্মুল করা হবে। এলাকার অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনার সন্তানের দায়িত্ব আপনার, সে কি করে, কোথায় যায়, কার সঙ্গে চলাচল করে তা আপনাকে খেয়াল রাখতে হবে। তা হলে সমাজে মাদক, ইভটিজিং মুক্ত হওয়ার সম্ভাবনা বেশী। গত বুধবার বিকালে কুমিল্লার বুড়িচং থানা পুলিশের আয়োজনে জঙ্গি বাদ,মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ,যৌতুক বিরোধী ওপেন হাউজ ডে উপলক্ষে উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস এবং পরিচালনা করেন ওসি তদন্ত সাফায়ত হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নব গঠিত উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম সাদকপুর, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ ছফি উল্লাহ,বীর মুক্তি যোদ্ধা প্রধান শিক্ষক মোঃ আব্দুল হক,প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম ভূইয়া।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বুড়িচং থানার সেকেন্ড অফিসার এস আই রাজিব কর।
আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সুলতান আহমদ মুন্সি মেম্বার,নাজিম মুন্সি।
আরও উপস্থিত ছিলেন গোবিন্দ পুর বাজার কমিটির সদস্য ডা. আলেক হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান আজাদ,আবুল কাসেম মেম্বার, জসিম উদ্দিন মেম্বার, হাফিজ উদ্দিন মেম্বার,আবু তাহের মেম্বার,আবদুল বাতেন, সিরাজুল ইসলাম মাষ্টার, সহকারী শিক্ষক যথাক্রমে মোঃ দেলোয়ার হোসেন, আবুল কাসেম, মোঃ মকবুল হোসেন,নজরুল ইসলাম,আব্দুল মোমিন, গোলাম মোস্তফা ঠিকাদার, খায়রুল আলম( ডিজিএফ আই), আবুল হাশেম, বাজারের ব্যবসায়ী আবদুল আলিম,ডা. আবু ইউসুফ, হুমায়ুন কবির, নুরুল ইসলাম, মোতাহের হোসেন, আক্তার হোসেন, আমির হোসেন, সহ এলাকার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের এবং এলাকার বিভিন্ন শ্রেণির গণ্য মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};