ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
648
মুরাদনগরে আলমগীর ইয়াবাসহ আটক
Published : Friday, 4 October, 2019 at 8:32 PM
মুরাদনগরে আলমগীর ইয়াবাসহ আটক মো. হাবিবুর রহমান :
কুমিল্লার মুরাদনগরে ইয়াবাসহ আটক আলমগীর হোসেনকে (৩১) আবারো কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। সে উপজেলার ডুমুরিয়া গ্রামের জায়েদ আলী প্রধানের ছেলে ও ইউপি সদস্য নজরুল ইসলাম ওরফে ভোলার ছোট ভাই। বৃহস্পতিবার রাতে তাকে ডুমুরিয়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ওই এলাকায় দেরাসসে ইয়াবা ব্যবসা পরিজচালনা করে আসছে আলমগীর হোসেন। তাকে গত ১৬ আগস্ট ইয়াবাসহ পুলিশ আটক করে কারাগারে পাঠায়। কিছুদিন পর কারাগার থেকে বেরিয়ে এসে পূনরায় আলমগীর হোসেন এ ব্যবসা চালিয়ে যাচ্ছে। মাত্র দেড় মাসের মাথায় তাকে ইয়াবাসহ বৃহস্পতিবার রাতে আবারো গ্রেফতার করে। ধৃত আলমগীর হোসেনকে শুক্রবার দুপুরে কুমিল্লার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।    
মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম ঘটনার সত্যতা শিকার করে বলেন, ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রল আইনে আরেকটি মামলা রুজু করা হয়েছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};