ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1213
কুমিল্লায় ট্রাকের ধাক্কায় তিন বাস খাদে, নিহত ৪
Published : Saturday, 5 October, 2019 at 12:00 AM, Update: 05.10.2019 2:08:24 AM
কুমিল্লায় ট্রাকের ধাক্কায় তিন বাস খাদে, নিহত ৪নিজস্ব প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় ড্রাম ট্রাকের সাথে তিনটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।
শুক্রবার বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকলেই তিনটি বাসের যাত্রী বলে জানা গেছে।
খবর পেয়ে সদর দক্ষিণ ফায়ার সার্ভিস, সদর দক্ষিণ মডেল থানা ও হাইওয়ে -এরপর ৫ এর পাতায়
পুলিশ হতাহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। পুলিশ দুর্ঘটনার শিকার তিনটি বাস ও ড্রাম ট্রাকটি উদ্ধার করেছে।
নিহতদের একজন কুমিল্লা নগরীর বাগিচাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজেদুর রহমান (৪৮)। তিনি সদর দক্ষিণ উপজেলার মধ্যম বিজয়পুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। নিহত বাকী তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।  তিনি হচ্ছেন চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বারইয়াডালা গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে বাসের হেলপার রহিম উদ্দিন মানিক (৪২)। নিহত অপর এক শিশু ও বাসের হেলপারের পরিচয় জানা যায়নি।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন-উর-রশিদ পিপিএম সড়ক দুর্ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টায়) চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
কুমিল্লায় ট্রাকের ধাক্কায় তিন বাস খাদে, নিহত ৪থানার এসআই খাদেমুল বাহার জানান, বিকেল সাড়ে ৪টার দিকে মহাসড়কের দয়াপুর এলাকা দিয়ে ঢাকা অভিমুখে হানিফ, শাপলা ও শান্তি পরিবহনের ৩টি বাস যাচ্ছিল। এসময় বিপরিতমুখি একটি ড্রাম ট্রাক ওই স্থান অতিক্রমকালে প্রথমে হানিফ পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা লাগে। পরে ওই বাসের পেছনে থাকা অপর ২টি বাসও একেএকে ধাক্কা লেগে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে সদর দক্ষিণ থানা, ময়নামতি হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।
এসময় ঘটনাস্থল থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে এক শিশুসহ দু’জনের মৃত্যু হয়।
ময়নামতি হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে এবং মরদেহগুলো কুমেকের মর্গে রাখা হয়েছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], news[email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};