ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
271
ব্রাহ্মণপাড়ায় নির্মাণাধীন ভবনে বিদ্যুতায়িত হয়ে শ্রমিক নিহত
Published : Wednesday, 9 October, 2019 at 12:00 AM, Update: 09.10.2019 1:40:39 AM
ব্রাহ্মণপাড়ায় নির্মাণাধীন ভবনে বিদ্যুতায়িত হয়ে শ্রমিক নিহতইসমাইল নয়ন ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নির্মানাধিন তিন তলা ভবনের ছাদে কাজ করার সময় বৈদ্যতিক শক খেয়ে শরিফুল ইসলাম নামের এক নির্মান শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়। গতকাল মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন উত্তরা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নির্মান শ্রমিক শরিফুল ইসলাম (৩০) দিনাজপুর জেলার কাইরুল উপজেলার বলরামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।
সরজমিনে ঘুরে ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন উত্তরা আবাসিক এলাকায় প্রবাসী এরশাদ মিয়ার নির্মানাধিন তিন তলা ভবনে উপর নির্মান কাজ করার সময় ভবন ঘেষে যাওয়া বিদ্যুতের লাইনের ৪৪০ ভোল্ড তারের সাথে বৈদ্যতিক শক খেয়ে শরিফুল ইসলাম নিচে ডোবায় পড়ে যায়। এসময় তার সহযোগীরা ও এলাকাবাসী তাকে ডোবা থেকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাবেয়া আক্তার তাকে মৃত ঘোষনা করে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাবেয়া আক্তার জানান, নিহত শরিফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পূর্বেই সে মারা যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ মামুনুর রশিদ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মামুনুর রশিদ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে থানা অফিসার ইনচার্জের নির্দেশে আমিও সঙ্গীয় ফোর্সসহ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশের শোরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসি। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে নিহত শরিফুলের মামা নির্মান শ্রমিক মোঃ আকব্বর আলী জানান, আমারা ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের উত্তরা আবাসিক এলাকায় একটি নির্মানাধিন ভবনে দীর্ঘদিন যাবত এক সাথে কাজ করে আসছি। ঘটনার দিন বিকেলে আমার ভাগিনা কাজ করার সময় বিদ্যুতের মেইন তারের সাথে শক খেয়ে নিচে পড়ে যায়। পরে তাকে আমরাসহ স্থানীয় লোকজনের সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। পরে আমি এ বিষয়ে আমি নিহতের স্বজনদের অবগত করেছি। আইনগত কার্যক্রম শেষে আমার ভাগিনা শরিফুল ইসলামের লাশ তার নিজ এলাকা দিনাপুরে নিয়ে যাবো।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};