ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
155
যুবকের মুখে মল-মূত্র ঢেলে ভিডিও ধারণ, যুবলীগকর্মীসহ আটক ৩
Published : Wednesday, 9 October, 2019 at 12:00 AM
হাত-পা বেঁধে মারধরের পর এক যুবককে মল-মূত্র খাওয়ানো ও ভিডিও ধারণের অভিযোগে যুবলীগকর্মীসহ তিন জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে তাদেরকে আটক করা হয়।বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালতলা এলাকায় ৩০ সেপ্টেম্বর এই ঘটনা ঘটেছে। ওই যুবকের নাম আজম বেপারী (২৫)। তিনি হরিনাথপুর বাজার এলাকার মহিউদ্দিন বেপারীর ছেলে।
আটক তিন জন হলো- হিজলার হরিনাথপুর ইউনিয়ন যুবলীগের সদস্য মাহবুব সিকদার, রশিদ ও কবির। হিজলা থানার ওসি অসিম কুমার সিকদার জানান, মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
ওসি জানান, মাহবুব সিকদারের নেতৃত্বে টুমচর এলাকার রশিদ মাতুব্বর ও সোলায়মানসহ আট জন মিলে মল-মূত্র খাওয়ানোর কাজে অংশ নেয় বলে ভিডিও দেখে নিশ্চিত করেছেন আজমের বাবা। আর মল-মূত্র খাওয়ানোর দৃশ্য যুবলীগ নেতা মাহবুবের চাচাতো ভাই হরিনাথপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহারিয়ার বাদল ভিডিও ধারণ করেন। এছাড়া পুরো ঘটনার নেপথ্যে থেকে ইন্ধন দিয়েছেন আজমের ব্যবসায়িক অংশীদার জহির।
আজমের বাবা মহিউদ্দিন বেপারী জানান, জহির ও আজম দীর্ঘদিন ধরে ব্যবসা করছিলেন। প্রথমদিকে তারা হরিনাথপুর লঞ্চঘাটে জ্বালানি তেলের ব্যবসা করতেন। এরপর তারা জমির ব্যবসা শুরু করেন। জমি ব্যবসায় তাদের প্রায় ১০ লাখ টাকা লাভ হয়। আজম ব্যবসায়িক সমান অংশীদার হলেও জহির ওই টাকা আত্মসাৎ করায় তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। সম্প্রতি আজম ব্যবসার লাভের টাকা দাবি করলে জহির ক্ষিপ্ত হয়ে আজমকে শায়েস্তা করতে ফন্দি করেন। জহিরকে মারধর ও অপমান করতে যুবলীগ নেতা মাহবুব ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাদলকে টাকার বিনিময়ে ভাড়া করেন। পরিকল্পনা মতো ৩০ সেপ্টেম্বর আজমকে বাড়ি থেকে ডেকে তালতলা জামে মসজিদ সংলগ্ন রাস্তায় নিয়ে যান মাহবুব। সেখানে আগে থেকেই মাহবুব ও তার সহযোগীরা উপস্থিত ছিলেন। একপর্যায়ে আজমের হাত-পা বেঁধে নির্যাতন করে। পরে মাহবুব বদনা ভর্তি মল-মূত্র আজমের মুখে ঢেলে দেন। ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন সেচ্ছাসেবকলীগের সভাপতি বাদল।
আজম বেপারীর বাবা মহিউদ্দিন বেপারী দাবি করেন, অভিযুক্তরা স্থানীয়ভাবে প্রভাবশালী। তারা ক্ষমতাসীন দলের রাজনীতি করেন। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। এ কারণে আজম থানায় অভিযোগ দিতে সাহস পায়নি। এছাড়া ঘটনার পর তারা আজমকে হুমকি দিয়ে ছিলেন, বিষয়টি নিয়ে আইন- আদালত করলে আজমকে হত্যা করে নদীতে লাশ ভাসিয়ে দেবে। এ কারণে আজমকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়েছে। এখানে অবস্থান করা আজমের জন্য নিরাপদ ছিল না।
এদিকে সোমবার (৭ অক্টোবর) ওই ভিডিওটি ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। ঘটনার পর লোকলজ্জায় আজম বেপারী এলাকা ছেড়ে অন্যত্র চলে যান।
পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, ‘সোমবার (৭ অক্টোবর) ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’
এ ব্যাপারে হিজলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাজী লিয়াকত বলেন, ‘মাহবুব সিকদার আগের কমিটির সদস্য ছিলেন। তাকে যেন বর্তমান কমিটির কোনও পদ না দেওয়া হয়, তা বলা হয়েছে। শাহারিয়ার বাদল হরিনাথপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতির পদে রয়েছেন। তার বিরুদ্ধেও দলীয়ভাবে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া প্রক্রিয়া চলছে।’









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};