ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
360
দাউদকান্দিতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
Published : Wednesday, 16 October, 2019 at 12:00 AM, Update: 16.10.2019 2:03:57 AM
দাউদকান্দিতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নআলমগীর হোসেন,দাউদকান্দি ||
কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের কয়েকটি গ্রামের প্রায় ৩ কিলোমিটার এলাকার সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ১৫ অক্টোবর মঙ্গলবার এ সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালত ও বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর ও কুশিয়ারায় কয়েকটি গ্রামে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে আসছিল একটি মহল। প্রায় ১ হাজার গ্রাহককে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে জনপ্রতি ৪০ থেকে ৫০ হাজার টাকা করে কেটি টাকা হাতিয়ে নেয় মহলটি। মঙ্গলবার সকাল থেকে কুমিল্লার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ. কে. এম. ফয়সালের নেতৃত্বে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির লিমিটেড এর উপ-ব্যবস্থাপক মো. সফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মোঃ রবিউল হক, উপ-ব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন ও পুলিশের যৌথ অভিযানে দাউদকান্দি উপজেলার রায়পুর ও কুশিয়ারায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলমান থাকবে এবং অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে কর্তৃপক্ষ জানান।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};