ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
572
বুড়িচংয়ে দুই ডাকাতকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ
Published : Tuesday, 29 October, 2019 at 12:00 AM, Update: 29.10.2019 2:05:29 AM
বুড়িচংয়ে দুই ডাকাতকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদবুড়িচং প্রতিনিধি।। রোববার রাত সাড়ে ৯ টায় কুমিল্লার  বুুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর- সাদকপুর সড়কে যাত্রীকে মারধর করে আটোরিকশাও বিভিন্ন যান বাহনের যাত্রী সাধারণকে ডাকাতির করার সময় এলাকাবাসী ও জনতা ঘেরাও করে  ডাকাত দলের ২ সদস্যকে আটকে  গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেছে ।
পুলিশ, যাত্রী ও স্থানীয় সূত্রে জানায় ,জেলার বুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর - সাদকপুর  নোয়া পাড়া সড়কে রোববার রাত ৯ টা থেকে যান বাহনে গণ ডাকাতি শুরু হয় । এসময়   আরাগ গ্রামের মো: খালেকের ছেলে রবিউল তার আটোরিকশা নিয়ে সাদক পুর নোয়াপাড়া থেকে  বুড়িচং গামী আরাগ পশ্চিমপাড়া ফিসারী নামক এলাকায়  পোঁছার সাথে সাথে মূখোশধারী ৪-৫ জনের একটি ডাকাত দল আটোরিকশার যাত্রীদের  নামিয়ে মারধর করে এবং আটোরিকশা চালক রবিউলকে গাছের সাথে বেঁধে রাখে।তখন তাদের চিৎকার শোনে অপর দিক থেকে আসা অন্য একটি আটোরিকশা সিএনজির যাত্রী পীর যাত্রা পুর গ্রামের এনামুল হক সহ অন্যরা মোবাইল ফোনে চারদিকে ডাকাতি সংঘঠিত হচ্ছে জানালে এলাকাবাসী ঘেরাও করে ফেলে। তখন   ডাকাত দলের ৩  সদস্য ডোবার পানিতে নাক ঝাঁকিয়ে  পানিতে ঝাপ দেয় এবং আত্মগোপনের চেষ্টা করে। এ সময় এলাকাবাসী ও জনতা ঘেরাও করে ২ জনকে আটক করে ফেলে এবং তখন আরো ২ ডাকাত সদস্যও পালিয়ে যায়। আটক দুই ডাকাতকে জনতা গণধোলাই দেয়। বুড়িচং থানার পুলিশকে খবর দিলে এসআই পুষ্প বরণ চাকমা, এসআই  মোয়াজ্জেম হোসেন, এ এস আই মহিউদ্দিন সহ সাঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে ২ ডাকাতকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
এক ডাকাতের বাড়ি বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের মৃত  আব্দুর রশিদ এর ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৩) ও অপরজনের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার পাচকাহনিয়া গ্রামের হারুনুর রশিদ এর ছেলে  মোঃ সামিম ।
উল্লেখ এসড়কে কিছু দিন পূর্বে একই ¯হানে পীর যাত্রা পুর গ্রামের এনামুল হক  ও আবু জাহের মেম্বারের একটি করে ২ মোটর সাইকেল নগদ ৪০-৫০ হাজার টাকা সহ মালামাল লুটপাট করে। এছাড়া এখানে প্রায় এধরণের যান বাহনে গন ডাকাতি হচ্ছে।
 উপজেলার ছাত্রলীগের নেতা মো: জুয়েল, প্রত্যক্ষ সূত্র  জানান, আমারা চিৎকার শোনে দুই ডাকাতকে আটক করে থানায় খবর দিলে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে নিয়ে যায়।এ ছাড়া এই সড়কে প্রায়ই ডাকাতি হয়ে থাকে। এ সড়ক নিয়ে এলাকাবাসী প্রতিনিয়ত মহা জামেলায় থাকতে হয়। পুলিশ আরো জানায় ডাকাতদের আরও ৩-৪ জন সঙ্গী পালিয়ে গেছে। এর মধ্যে  উপজেলার সদর ইউনিয়ন এর জগত পুর  গ্রামের শামসুল আলমের ছেলে আশিক ডাকাত তাদের সর্দার।
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান আটক ডাকাতদের বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। ঘটনার সময় আরও ৩-৪ জন ডাকাত পালিয়েছে। এব্যপারে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনার  সঙ্গে জড়িত অন্য ডাকাতদের  গ্রেফতারের অভিযান চলছে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};