ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1106
 শুক্রবার দুপুরে ভারত যাবেন টেস্ট দলের ৮ জন
Published : Friday, 8 November, 2019 at 12:00 AM
 শুক্রবার দুপুরে ভারত যাবেন টেস্ট দলের ৮ জনবিশেষ সংবাদদাতা ।  ।  

জমে উঠেছে ভারত-বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। দিল্লিতে সফরকারী বাংলাদেশ ও রাজকোটে স্বাগতিক ভারত জেতায় সিরিজে চলে এসেছে সমতা। ফলে আগামী রোববার (১০ নভেম্বর) নাগপুরে নির্ধারিত হবে সিরিজের ট্রফিটি উঠবে কোন দলের অধিনায়কের হাতে।

তবে এই টি-টোয়েন্টি সিরিজ দিয়েই শেষ হচ্ছে না দুই দলের এবারের লড়াই। কেননা কুড়ি ওভারের ক্রিকেট শেষ করেই দুই দল নামবে ধৈর্য্য ও টেম্পারমেন্টের পরীক্ষা দিতে ক্রিকেটের অভিজাত ফরম্যাটে। আগামী ১৪ নভেম্বর ইন্দোরের বিধর্বা ক্রিকেট স্টেডিয়ামে হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি।

সেই ম্যাচ তথা সিরিজ খেলার উদ্দেশ্যে শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২টায় দেশ ত্যাগ করবে বাংলাদেশের টেস্ট দলের খেলোয়াড়রা। তারা সরাসরি চলে যাবে নাগপুরে। যেখানে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলবে ভারত-বাংলাদেশ।

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে বেশ কিছু পরিবর্তন রয়েছে। মুমিনুল হকের নেতৃত্বে গড়া টেস্ট স্কোয়াডের ৮ জনই নেই টি-টোয়েন্টি দলে। তারাই শুক্রবার যাবেন দুই ম্যাচের টেস্ট খেলতে।

মুমিনুলসহ শুক্রবার ভারতগামী বিমানে উঠবেন সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

ভারত সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড
সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনল হক সৌরভ, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আলআমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};