ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
356
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৩
Published : Thursday, 14 November, 2019 at 12:00 AM, Update: 14.11.2019 2:03:53 AM
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৩রণবীর ঘোষ কিংকর:
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক সহ ৩জন নিহত হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছে আরও ২জন।
বুধবার (১৩ ফেব্রুয়ারী) ভোর ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলাধীন কোরপাই পোষ্ট অফিস এলাকায় মাছবাহী ট্রাক খাদে পড়ে ২জন নিহত হয় এবং রাত সাড়ে ৭টায় কুমিল্লা নোয়াখালী সড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ট্রাকের ধাক্কায় পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক নিহত হয়।
কোরপাই এলাকায় নিহত ২জন হলো- কক্সবাজার জেলার সদর উপজেলার বাহারচর এলাকার মতি সওদাগরের ছেলে সৈয়দ হোসেন (৩৬)। তিনি পেশায় মাছ ব্যবসায়ী এবং অপরজন একই জেলার রামু উপজেলার চা বাগান এলাকার বাসিন্দা মোস্তাক আহমেদ এর ছেলে ট্রাকের হেলপার তারেকুর রহমান (২২)।
পদুয়ার বাজার এলাকায় নিহত পুলিশ কর্মকর্তা হলেন- চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার পূর্ব গজড়া গ্রামের আশুতুষ বড়–য়ার ছেলে লিঙ্কন বড়–য়া (৩৫)। তিনি চাঁদপুর জেলার কচুয়া থানায় কর্মরত।
পৃথক ওই সড়ক দুর্ঘটনায় স্থানীয় সূত্রে জানা যায়- কক্সবাজার থেকে ছেড়ে আসা মাছবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের জলাশয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত হয়। আহত হয় আরও ১জন।
পরে হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে এবং দুর্ঘটনায় কবলিত ট্রাকটি উদ্ধার করে।
হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
অপর দিকে, রাত সাড়ে ৭টায় কুমিল্লা নোয়াখালী সড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হয় এএসআই লিঙ্কন বড়–য়া।
কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আজিম-উল-আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন- এএসআই লিঙ্কন বড়–য়া তার বন্ধু রুবেল বড়–য়াকে নিয়ে মোটরসাইকেল যোগে রাউজান থেকে নিজ কর্মস্থল কচুয়া যাচ্ছিলেন।
রাত সাড়ে ৭টায় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে মটোরসাইকেল থেকে ছিটকে পড়েন তারা। এতে ঘটনাস্থলেই লিঙ্কন বড়–য়া নিহত হয়। আহত হয় তার সাথে থাকা বন্ধু।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, দুর্ঘটনার পরপর আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। খরব পেয়ে আমাদের পুলিশ সুপার মহোদয় সৈয়দ নূরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};