ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
262
৯৯৯ এর ফোন পেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ
Published : Tuesday, 3 December, 2019 at 1:23 AM
৯৯৯ এর ফোন পেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে উদ্ধার করলো পুলিশরোববার (১ ডিসেম্বর) রাত ১১টা ২৪ মিনিট। চাঁদপুরের মতলব দক্ষিণ থানা এলাকা থেকে আরিফ (ছদ্মনাম) নামে একজন জাতীয় হটলাইন নম্বর ৯৯৯ এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান।
তিনি জানান, তার প্রতিবেশী তৃতীয় শ্রেণির এক ছাত্রী (১০) খুব কান্নাকাটি করছিল এবং অস্বাভাবিক আচরণ করছিল। পরে শিশুটি জানায়, তার প্রতিবেশী মুদি দোকানদার দীন মোহাম্মদ (৫৫) তাকে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে দোকানের ভেতর নিয়ে জোর করে আটকে রেখে যৌন নির্যাতন করেছে এবং ছুরি ধরে ভয় দেখিয়েছে। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলবে বলে ভয় দেখিয়েছে। এ নিয়ে সেখানে একটি উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছিল।
৯৯৯ তাৎক্ষণিকভাবে আরিফকে মতলব দক্ষিণ থানা পুলিশের ওসির সঙ্গে কথা বলিয়ে দেন। ওসি সঙ্গে সঙ্গে তার থানার একটি মোবাইল টিমকে ঘটনাস্থলে পাঠান। মোবাইল টিম ঘটনাস্থলে পৌঁছে ৯৯৯ কে জানায়, তারা নির্যাতিতা শিশুটিকে উদ্ধার করেছেন এবং নির্যাতনকারী মুদি দোকানদার দীন মোহাম্মদকে আটক করেছেন।
পরে মতলব দক্ষিণ থানা ৯৯৯ কে জানায়, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে এবং ডাক্তারি রিপোর্ট মোতাবেক পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};