ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
242
অপারেশন ছাড়াই সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান
Published : Tuesday, 3 December, 2019 at 2:00 AM
 অপারেশন ছাড়াই সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান  বিনোদন প্রতিবেদক ।  ।  
কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে ২৫ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

তার পরিবার জানিয়েছে, বর্তমানে বর্ষীয়ান এই অভিনেতার অবস্থা ভালোর দিকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মলত্যাগের সমস্যা দূর হয়েছে। তাই অস্ত্রোপচারের যে সম্ভাবনা দেখা দিয়েছিল তা আর প্রয়োজন নেই।

সোমবার (০২ ডিসেম্বর) এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

কোয়েল বলেন, ‘মল ত্যাগের সমস্যার কারণে বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক মনে করছিলেন বাবাকে অস্ত্রোপচার করাতে হবে। কিন্তু ছয়দিন পর রোববার (০১ ডিসেম্বর) বাবার অবস্থা স্বাভাবিক হয়েছে। এখন আর অস্ত্রোপচার লাগবে না।’

এদিকে ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন এটিএম শামসুজ্জামান। ৮ ডিসেম্বর রাষ্ট্রীয় এই সম্মাননাটি বিজয়ীদের হাতে তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এটিএম শামসুজ্জামানের পুরস্কার গ্রহণ করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তিনি নিজে উপস্থিত হয়ে এই পুরস্কার গ্রহণ করতে পারবেন কী সে বিষয়টি এখনো নিশ্চিত নয়।

এর আগে গ্যাস্ট্রিক এবং মলত্যাগজনিত সমস্যার কারণে চলতি বছরের ২৬ এপ্রিল এটিএম শামসুজ্জামানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন তার অবস্থা অবনতির দিকে গেলে জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করা হয় এবং লাইফ সাপোর্ট দেওয়া হয়।

প্রায় চার মাস চিকিৎসা নিয়ে গত ২৯ আগস্ট রাজধানীর বসুন্ধরায় মেয়ের বাসায় ওঠেন এটিএম শামসুজ্জামান। সেখানেই তিনি এতদিন বসবাস করছিলেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};