ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
139
মহান বিজয় দিবস-১৯ উদযাপনে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের মাসব্যাপি কর্মসূচির উদ্বোধন
Published : Tuesday, 3 December, 2019 at 12:00 AM
মহান বিজয় দিবস-১৯ উদযাপনে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের মাসব্যাপি কর্মসূচির উদ্বোধনআবুল কালাম আজাদ:
কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উদ্যোগে মহান বিজয় দিবস-১৯ উদযাপনে মাসব্যাপি বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করা হয়। ২ডিসেম্বর সোমবার বিকাল ৪টায় শিক্ষাবোর্ড মাঠে বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম।
এসময় উপস্থিত ছিলেন বোর্ডের সচিব নূর মোহাম্মদ, কর্মসূচীর উদযাপন কমিটির আহবায়ক ও পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর মোঃ জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক মোঃ আজারুল ইসলাম, উপপরিচালক (হিওনি) মোহাম্মদ ছানাউল্ল্যাহ, উপ-বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান, উপ-কলেজ পরিদর্শক বিজন কুমার চক্রবর্তী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (সনদ) ড. মোঃ শফিকুল ইসলাম, উপ-সচিব (প্রশাসন) এ.কে.এম.সাহাব উদ্দিন, উপ-বিদ্যালয় পরিদর্শক মোঃ জাহিদুল হক উপ-সচিব একাডেমিক মোহাম্মদ সাফায়েত মিয়া, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (উচ্চ মাধ্যমিক) মোহাম্মদ হাবিবুর রহমান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম, হিনাব রক্ষণ অফিসার মোঃ গোলাম হোসেন, সিনিয়র সিস্টেম এনালিস্ট প্রকৌশলী বিকাশ চন্দ্র মল্লিক, সিস্টেম এনালিস্ট সুব্রত মিশ্র, প্রোগ্রামার মোঃ আবদুর রউফ, কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আবদুল খালেক, সাধারণ সম্পাদক সৈয়দ মকবুল আহমেদ, সহ-সভাপতি মোঃ আবদুর রশীদ, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন প্রমুখ।
মহান বিজয় দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে আলোকসজ্জা, বিজয় র‌্যালি, জাতির জনকের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, আলোচনা, ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র।
চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁর বক্তব্যে বলেন, এদেশে জাতির জনকের জন্ম না হলে বাঙালিরা কখনো স্বাধীন দেশের চিন্তা ও করতে পারতো না। তাই আজকের এই দিনে জাতির জনকসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার যে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আজকের এই দিনে আমরা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নত বাংলাদেশ গড়ার ভীষণ বাস্তবায়নে সবাইকে স্ব-স্ব অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};