ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
877
মিস ইউনিভার্স হলেন আফ্রিকার কৃষ্ণসুন্দরী
Published : Monday, 9 December, 2019 at 3:36 PM
 মিস ইউনিভার্স হলেন আফ্রিকার কৃষ্ণসুন্দরী বিনোদন ডেস্ক ।  ।  

২০১৯ সালের মিস ইউনিভার্সের মুকুট জিতে নিলেন মিস দক্ষিণ আফ্রিকার কৃষ্ণসুন্দরী জোজিবিনি তুনজি। রোববার (৮ ডিসেম্বর) তার মাথায় সেরার মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্স ২০১৮ ক্যাটরিওনা গ্রে। আফ্রিকার তসলো শহরে বসবাস করেন ২৬ বছর বয়সী তুনজি।

এবারে মিস ইউনিভার্সের ৬৮তম আসরের মূল আসর বসেছিল জর্জিয়ার আটলান্টা শহরে। এই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন মিস পুয়ের্তো রিকো ম্যাডিসন অ্যান্ডারসন এবং দ্বিতীয় রানারআপ মিস মেক্সিকো সোফিয়া আরাগন।

এবার প্রথমবারের মত এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বাংলাদেশের শিরিন আক্তার শিলা। তবে প্রতিযোগিতার সেরা ২০ এ যাওয়ার আগেই বাদ পড়ে যান তিনি।

মিস ইউনিভার্স প্রতিযোগিতার আয়োজন করে ‘মিস ইউনিভার্স অর্গানাইজেশন’। এটি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রতিষ্ঠান। ১৯৫২ সালে শুরু হয় মিস ইউনিভার্স প্রতিযোগিতা।

এরপর ১৯৯৮ সালে ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে মিস ইউনিভার্স, নিউইয়র্ক সিটিতে সংস্থার সদর দফতর স্থানান্তরিত করা হয়। মিস ইউনিভার্স অর্গেনাইজেশন কর্তৃপক্ষ ১৯৯৮ সালে মিস ইউনিভার্স, ইনকর্পোরেট থেকে মিস ইউনিভার্সে রূপান্তর করে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};