ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
658
চিত্রনাট্যকার চরিত্রে মোশাররফ করিম!
Published : Thursday, 9 January, 2020 at 8:28 PM
চিত্রনাট্যকার চরিত্রে মোশাররফ করিম!বিনোদন রিপোর্ট ।  ।  
শুধু অভিনয়ে নয়, নাটকের গল্পকার হিসেবেও মোশাররফ করিমের সুনাম রয়েছে। তার গল্পে অনেক জনপ্রিয় নাটকের জন্ম হয়েছে। তবে এবার আর গল্পকার হিসেবে আটকে থাকছেন না। দর্শকদের সামনে হাজির হচ্ছেন চিত্রনাট্যকার হিসেবে!
যদিও সেটি বাস্তবে নয়, নাটকে। টেলিভিশন নাটকের একজন প্রতিশ্রুতিশীল নাট্যকারের চরিত্রে অভিনয় করলেন তিনি। লেখার বিষয়ে যিনি বরাবরই খুঁতখুঁতে। চিত্রনাট্যের চরিত্রগুলো বিশ্বাসযোগ্য না মনে হলে, সেটি তিনি লেখেন না।
এমনই একটি সিরিয়াস লেখকের চরিত্রে এবার দেখা যাবে টেলিভিশনের শীর্ষ অভিনেতা মোশাররফ করিমকে। যার চরিত্রের নাম নাট্যকার মাহবুব হোসেন। তিনি আবার সম্প্রতি পিয়া বিপাশাকে বিয়ে করে দারুণ সুখী জীবন পার করছেন। নাটকে পিয়ার নাম জেসমিন।
সম্প্রতি এই নাট্যকারের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্যের প্রস্তাব। কিন্তু সেটি তিনি কোনোভাবেই লিখতে পারছিলেন না। কারণ, সংসার তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই ওঠে না। অন্যদিকে তিনি তার চিত্রনাট্যেরও কোনও অগ্রগতি করতে পারছিলেন না। কারণ এ বিষয়ে তার অভিজ্ঞতা নেই।
স্বাভাবিক, মোশাররফ করিম চিত্রনাট্য লেখার জন্য নিজের স্ত্রী পিয়া বিপাশাকে সন্দেহ করা শুরু করলেন। মূলত এখান থেকেই শুরু হয় বিশেষ নাটক ‘গল্পওয়ালা’র মূল গল্পের বাঁক।
মুরসালিন শুভর চিত্রনাট্য ও নির্দেশনায় এটি সম্প্রতি নির্মিত হলো সিএমভি’র ব্যানারে। এতে মোশাররফ করিম ও পিয়া বিপাশা ছাড়াও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজ প্রমুখ।    
নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষাংশে থাকবে দর্শকদের জন্য ভয়ঙ্কর এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না। তিনি বলেন, ‘আমরা চেষ্টা করেছি চলমান নাটকের বাজারে আউট অব বক্স একটা গল্প বলতে। আমরা চেয়েছি একজন সত্যিকারের লেখকের পাগলামি তুলে ধরতে, সঙ্গে নির্মম বাস্তবতাও। সিএমভিকে ধন্যবাদ কাজটিকে সামনে আনার জন্য।’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘গল্পওয়ালা’ ১১ জানুয়ারি উন্মুক্ত হচ্ছে ‘সিএমভি ড্রামা’ ইউটিউব চ্যানেলে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};