ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1723
চান্দিনায় দোকানিকে টুকরো করে হত্যা
ছিন্নভিন্ন অংশ মহাসড়কে
Published : Monday, 13 January, 2020 at 7:44 PM, Update: 13.01.2020 7:52:11 PM
চান্দিনায় দোকানিকে টুকরো করে হত্যারণবীর ঘোষ কিংকর।
কুমিল্লার চান্দিনায় মো.নাছির উদ্দিন (২৬) নামে এক দোকানদার কে কুপিয়ে টুকরো করে হত্যার পর ছিন্নভিন্ন দেহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেলে গেছে ঘাতকরা।

সোমবার (১৩ জানুয়ারী) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নাওতলা এলাকা থেকে নিহতের মরদেহের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ। এর আগে রবিবার (১২ জানুয়ারী) রাতে মহাসড়ক সংলগ্ন নাওতলা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হত্যা করা হয় তাকে।

নিহত নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের নৈশপ্রহরী রবিউল্লাহর ছেলে । সে নাওতলা মাদ্রাসা সংলগ্ন একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি বাবার অবর্তমানে নৈশ প্রহরীর কাজ করত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাওতলা এলাকায় মহাসড়কের পাশে বাচ্চু চেয়ারম্যান মার্কেটে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। সেখানে একটি চা দোকান ছিল নাছির উদ্দিনের। রবিবার রাতে বাবার শারীরিক সমস্যা হলে তার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নাছির।
চান্দিনায় দোকানিকে টুকরো করে হত্যা
নাছিরের বাবা রবিউল্লাহ জানান, সোমবার ভোরে দোকানে এসে দোকান খোলা থাকলেও নেই তার ছেলে। দোকানের ভেতর রয়েছে রক্তের দাগ। এসময় আামি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। দোকানের ভেতর নাছিরকে দেখতে না পেয়ে স্থানীয় লোকজন মহাসড়ক থেকে দেহের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে নাছিরকে হত্যার পর মরদেহ টুকরো টুকরো করে মহাসড়কের বিভিন্ন স্থানে ফেলে দেয় হত্যাকারীরা।

খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ও মাধাইয়া ইউপি চেয়ারম্যান অহিদ উল্লাহ ঘটনাস্থলে আসেন।

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (্্্ওসি) মো.আবুল ফয়সল জানান, নিহতের মরদেহ গাড়ির চাকায় পিষ্ট হয়ে মহাসড়কের বিভিন্ন স্থানে ছিন্নবিচ্ছিন্ন হয়ে পরে ছিল। মহাসড়কের দেড় কিলোমিটার এলাকা জুড়ে নিহতের মরদেহের অংশ পাওয়া যায়। সেগুলো উদ্ধার করা হয়েছে। দোকানের মধ্যে রক্তের চিহ্ন পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};