ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
139
এক কাপ চা-ই যদি বানাইয়া খাওয়াইতে না পারি...
Published : Tuesday, 14 January, 2020 at 12:00 AM
জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত বহুল আলোচিত একটি বিজ্ঞাপনের ডায়লগ এটি। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এই বিজ্ঞাপনটি দেখেছেন কিনা তা নিশ্চিত না হলেও তার অভিনব নির্বাচনী প্রচার মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত বিষয় হলো মেয়র প্রার্থী আতিকুল ইসলামের টং দোকানে বসে চা বানানোর ঘটনা।
আজ সোমবার রাজধানীর আফতাব নগর এলাকায় গণসংযোগ চালানোর সময় আতিকুল ইসলাম হঠাৎ একটি টং দোকানে ঢুকে আতিকুল বসে যান চা বানাতে। এরপর নিজেই চা বানিয়ে বলতে থাকেন, 'এই চা, চা, মালাই চা, কে খাবেন?' আতিকুলের চা বানানো দেখে দোকানের সামনে ভিড় লেগে যায়। এসময় তার দলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষও আতিকুলের তৈরি করা চা আগ্রহভরে পান করেন। অনেকেই আতিকুলের প্রশংসা করে বলেন, সাধারণ মানুষের সঙ্গে মিশে যাওয়ার চমৎকার গুণ রয়েছে।
ওই টং দোকানের আসল দোকানীর নাম ইয়াসিন। নিজের বানানো চা পরিবেশন করে বেরোনোর সময় ইয়াসিনকে ৮০০ টাকা দেন আতিকুল ইসলাম। নিজের দোকানে এই মেয়র প্রার্থীকে পেয়ে ইয়াসিনও বেশ খুশি। এসময় আতিকুল ভোটারদের কাছে মাদকমুক্ত, নারীবান্ধব এবং সবুজ ঢাকা নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে।











© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};