ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
558
জেলা পরিষদ সদস্য শাহজাহান সরকারের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ
Published : Sunday, 19 January, 2020 at 12:00 AM, Update: 19.01.2020 2:05:38 AM
জেলা পরিষদ সদস্য শাহজাহান সরকারের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ রণবীর ঘোষ কিংকর: কুমিল্লা জেলা পরিষদ সদস্য (দেবীদ্বার উপজেলা) মো. শাহজাহান সরকারের বিরুদ্ধে কথিত শ্রমিক নেতা মমতাজ মজুমদারের মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।
শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে দেবীদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়ন কমপ্লেক্স মাঠে প্রতিবাদ সমাবেশ করেন কয়েকটি ইউনিয়নের নেতা-কর্মীরা। এসময় ২৪ ঘন্টার মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান তারা। এর ব্যত্যয় ঘটলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন এলাকাবাসী।
সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুর রব মাঝি, সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আশরাফ সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হুমায়ন কবির, জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউসার অনিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সরকার মো. লিটন, শাহাদাত হোসেন মিঠু, মাস্টার চুনু মিয়া সরকার, বিভূতি ভূষণ সরকার মাস্টার, সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি জসিম উদ্দিন, সাবেক সিবিএ সভাপতি সিদ্দিকুর রহমান মেম্বার। এসময় এলাকার সহ¯্রাধিক লোক উপস্থিত ছিলেন।
সুলতানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সরকার জানান- দুর্ঘটনা রোধে মহাসড়ক থেকে রিক্সা-সিএনজি সহ সকল থ্রি হুইলার নিষিদ্ধ করার পরও মহাসড়কে রিক্সা চলাচল থেমে নেই। হাইওয়ে পুলিশ ওইসব রিক্সা আটক করে ডাম্পিংয়ে দেয়। আর কথিত শ্রমিক নেতা মমতাজ ওই সব রিক্সা সাড়ে ৩হাজার টাকার বিপরিতে এনে দিবেন এমন আশ্বাস দিয়ে অন্তত ২ হাজার রিক্সা চালকদের কাছ থেকে টাকা আদায় করছিলেন।
ওই বিষয়টিতে বাঁধা দেওয়ায় মমতাজ আমাকে সহ ৪জনকে আসামী করে আদালতে একটি চাঁদাবাজি মামলা করেন। প্রকৃত অর্থে আমার সামাজিক সম্মান ক্ষুন্ন করতে এমন মিথ্যা মামলা করা হয়েছে। আমি এলাকাবাসির নিকট বিচার চাই। পাশাপাশি মামলাটি সুষ্ঠু তদন্তের দাবী জানাই।
এদিকে মামলায় যে ৩জনকে স্বাক্ষী করা হয়েছে তাদের মধ্যে ২জন সমাবেশে উপস্থিত হয়ে প্রতিবাদ করে বলেন- শাহজাহান সরকারের মত একজন সৎ মানুষের বিরুদ্ধে যে মিথ্যা মামলা করে আমাদেরকে স্বাক্ষী করেছে আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু বিচার চাই।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};