ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
200
বুড়িচংয়ে ৬তলা থেকে পরে শ্রমিক আহত
Published : Friday, 24 January, 2020 at 12:00 AM
বুড়িচং প্রতিনিধি: কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক আহত হয়েছে। আহত নির্মাণ শ্রমিকের নাম শরীফ হোসেন (২৫)। এর রিপোর্ট লিখার সময় সে বুড়িচং উপজেলার পূর্ব রামপাল গ্রামের খোরশেদ আলমের পুত্র। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন। কোন প্রকার নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই বহুতল ভবনটির নির্মাণ কাজ চলার কারনে এমনটি হয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীর পিতার। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহত নির্মাণ শ্রমিকের বাবা অটোচালক খোরশেদ আলম জানান, সকাল ৮টায় কাজে গিয়েছিল ছেলে, সকাল ৯টায় খবর পাই সে ৬ তলার ছাদ থেকে পড়ে আহত হয়েছে। তার হাত ও পা ভেঙ্গে গিয়েছে। গালের একাংশের চামড়া ছুলে গিয়েছে। তাছাড়া তার মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। আমি আমার ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছি, তার অবস্থা বেশী ভালো না। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাতে প্রতিবেদককে জানান, আহত শরীফের অবস্থা খুবই আশংকাজনক। তার হাত পা ভেঙ্গে গিয়েছে সেটি নিয়ে আমরা কোন চিন্তা করছি না। তবে তার বডির ভেতরে রক্তক্ষরণ হচ্ছে সে বিষয়টি নিয়ে আমরা চিন্তিত। দীর্ঘক্ষন সময় ধরে অপারেশন চলছে কোথায় থেকে রক্তক্ষরণ হচ্ছে বিষয়টি ফাইন্ডআউট করার চেস্টা চলছে। দুই ব্যাগ রক্ত দেয়া হয়েছে আরো রক্তের প্রয়োজন। বুড়িচং থানাধীন দেবীপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, কেউ এখনো অভিযোগ করেনি, ঘটনাটি আমার জানা নেই। এখনই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হচ্ছে। নিরাপত্তা ব্যবস্থা ছাড়া কাজ করে থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};