ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
229
কুমিল্লা ক্লাবের ১০৩তম বার্ষিক সাধারণ সভা
Published : Saturday, 25 January, 2020 at 12:00 AM, Update: 25.01.2020 2:31:26 AM
কুমিল্লা ক্লাবের ১০৩তম বার্ষিক সাধারণ সভাকুমিল্লা ক্লাবের ১০৩তম বার্ষিক সাধারণ সভা গতকাল শুক্রবার কুমিল্লা কাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টার দিকে সভার প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন কুমিল্লা কাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।
সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ এবং পরলোকগত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালনের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
বিগত সভার কার্যবিবরণী পাঠ ও ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন কুমিল্লা কাবের সাধারণ সম্পাদক মহিবুস সামাদ মহি। ২০১৯ সালের আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন কুমিল্লা কাবের কোষাধ্যক্ষ মোঃ আলী মনসুর ফারুক। বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন কাবের সহ-সভাপতি মোঃ আবদুল হান্নান, অধ্যাপক কাজী আবুল বাশার ও প্রবাল শেখর মজুমদার মিঠু সহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও সাধারণ সদস্যবৃন্দ।
বার্ষিক প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন ও বাজেট অতিরিক্ত ব্যয় প্রসঙ্গে আলোচনায় অংশগ্রহণ করেন কুমিল্লা কাবের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন আহমেদ, কাব সদস্য ইফতেখার উদ্দিন আহমেদ শরীফ, মোঃ হাবিবুর মোরসালিন, এম এ মতিন এমবিএ, পি জে তোরাব হোসেন, মমিনুল ইসলাম, ইমামুজ্জামান চৌধুরী শামীম, এডভোকেট সৈয়দ আবদুল্লাহ পিন্টু, এডভোকেট মোঃ গোলাম ফারুক ও শেখ ফরিদ মোঃ আবদুল ফাতাহ।
প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, সারা দেশব্যাপী মুজিব শতবর্ষ উদযাপনের ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কুমিল্লা কাবেও এ কর্মসূচীর আওতায় বিভিন্ন অনুষ্ঠানের পরিকল্পনা গ্রহণ করবে। ঐতিহ্যবাহী কুমিল্লা কাব বাংলাদেশের একটি স্বনামধন্য কাব হিসেবে ইতিমধ্যে সমাদৃত হয়েছে। এই কাবটি ইতিমধ্যে গৌরবের শতবর্ষ উদযাপন করেছে। কুমিল্লা কাবের বিভিন্ন গঠনমূলক কার্যক্রম এবং সাফল্যের জন্য তিনি কাবের কার্যকরী কমিটি এবং সকল সাধারণ সদস্যদের ধন্যবাদ জানান। সবশেষে কাব সভাপতি জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বার্ষিক সাধারণ সভার প্রথম অদিবেশনের সমাপ্তি ঘোষণা করেন এবং উপস্থিত সবাইকে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানান। বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশন উপস্থাপন করেন কুমিল্লা কাবের কার্যকরী পরিষদের সদস্য তপন সেনগুপ্ত।
সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশনে ২০১৯ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান ও কাবের দুইজন শ্রেষ্ঠ কর্মচারীকে পুরস্কার দেয়া হয়। একই সাথে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট জহিরুল ইসলাম সেলিম কুমিল্লা কাবের ২০২০-২০২১ সালের কার্যকরী কমিটির নির্বাচনের ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন । এতে মহিবুস সামাদ মহি দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।











© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};