ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
220
সন্তানের সামনেই সড়কে ঝরল বাবা-মা’র প্রাণ
Published : Sunday, 26 January, 2020 at 12:00 AM, Update: 26.01.2020 2:29:50 AM
সন্তানের সামনেই সড়কে ঝরল বাবা-মা’র প্রাণ এবিএম আতিকুর রহমান বাশার ঃ
সড়ক আমাকে এতিম করে কেড়ে নিয়েগেল বাবা-মায়ের প্রাণ, আমাকে কেন বাঁচিয়ে রেখে দিল ভগবান। ভগবান আমিও বেঁচে থাকতে চাই না, আমার চোখের সামনে বাবা- চলে গেলেন আমাকে এতিম করে। বাবা- মায়ের শোকে আহাজারী আর আর্তনাদে বার বার মুর্ছা যাচ্ছেন, দেবীদ্বার পৌর এলাকার চম্পকনগর(চাপানগর) গ্রামের স্বর্ণালী সাহা(২২)। শুক্রবার দুপুরে এসংবাদ ছড়িয়ে পড়লে দেবীদ্বারে শোকের ছায়া নেমে আসে।
 শুক্রবার দিবাগত রাত সড়ে ১২টায় (কুমিল্লা দেবীদ্বার পৌরএলাকার চাপানগর গ্রামের বিশিষ্ট গুনীজন হরিবল সাধুর বড় ছেলে) বিশিষ্ট শিল্পপতি দ্রুব কান্ত সাহা (৬০), তার স্ত্রী অজান্তা সাহা (৪২) ও শিক্ষাবৃত্তি নিয়ে অষ্ট্রেলিয়া প্রবাসী কণ্যা স্বর্ণালী সাহা (২২)কে নিয়ে নারায়নগঞ্জ’র রুপগঞ্জ থেকে নিজে (ঢাকা মেট্রো(ম)০- ৯২৫নং) প্রাইভেট কার চালিয়ে বসুন্ধরায় যাওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহসড়ক’র কাচঁপুর কাইনচন এলকায় দ্রুতগামী একটি অজ্ঞাত কভারভ্যানের ধাক্কায় নিয়ন্ত্রন হারিয়ে পাশর্^বর্তী খাদে পড়ে ওই হতাহতের ঘটনা ঘটে। এসময় পেছনে থাকা অপর একটি প্রাইভেট কারে দ্রুবসাহার একমাত্র ছেলে শুভ সাহ (২৪), শুভ সাহার স্ত্রী ও ছোট কণ্যা ¯িœগ্ধা সাহা(১৪) ছিলেন।
দ্রুবসাহা দেবীদ্বার পৌর এলাকার চম্পকনগর(চাপানগর) গ্রামের বিশিষ্ট সাধু হরিবল সাহার বড় ছেলে। তিনি চাপানগরের সাব্বর্জনীন শ্রীকৃষ্ণচৈতন্য আশ্রমের সভাপতি এবং নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ি ও শিল্পতি। নরসিংদীর পাচধোবা সানফাওয়ার টেক্সটাইল মিসল'র স্বত্বাধীকার। দ্রুবকান্ত ৩মেয়ে ও ১ছেলের রেখে যান। তার অপর মেয়ে বর্তমানে অষ্ট্রেলিয়ায় অবস্থান করছেন।
স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে রুপগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দ্রুবসাহা ও তার স্ত্রী অজান্তা সাহাকে মৃত অবস্থায় এবং কণ্যা স্বর্ণালী সাহাকে আহত অবস্থায় উদ্ধার করেন।
রুপগন্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান’র সাথে সেলফোনে যাগাযোগ করলে তিনি জানান, হাইওয়ে পুলিশ আইনে ওই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।
নিহতের ভাই দুলাল সাহা জানান, বরিবারে তার নিজ গ্রামের বাড়ি দেবীদ্বার পৌরএলাকার চাপানগর গ্রামের চিতার আগুনে শেষকৃত্ব করা হবে।













© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};