ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
172
জ্যামাইকা-বাংলাদেশ সোসাইটির কমিটির অভিষেক ১৬ ফেব্রুয়ারি
Published : Saturday, 1 February, 2020 at 1:33 AM
 জ্যামাইকা-বাংলাদেশ সোসাইটির কমিটির অভিষেক ১৬ ফেব্রুয়ারি প্রবাস ডেস্ক ||

আগামী ১৬ ফেব্রুয়ারি জ্যামাইকা-বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটির পথচলা শুরু হবে। এ উপলক্ষ্যে স্থানীয় পিএস ১৩১ মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে মূলধারার নির্বাচিত জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

এছাড়াও সোসাইটির পক্ষ থেকে বিগত বছরগুলোর মতো এবারও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ও বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সম্প্রতি অনুষ্ঠিত ফ্রেন্ডস সোসাইটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। অনুষ্ঠানগুলো সফল করতে উপকমিটিও গঠন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা আল আমিন রাসেল।

ফ্রেন্ডস সোসাইটি সূত্রে জানা গেছে, আগামী ১৬ ফেব্রুয়ারি পিএস ১৩১ মিলনায়তনে সন্ধ্যা ৫টায় কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজিত হবে। এই অনুষ্ঠান সফল করতে সংগঠনের অন্যতম উপদেষ্টা শাহ নেওয়াজকে আহ্বায়ক, সিনিয়র সহ সভাপতি এএফ মিসবাহউজ্জামানকে সমন্বয়কারী ও সাবেক সাংগঠনিক সম্পাদক রিজু মোহাম্মদকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

এছাড়া আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের জন্য সংগঠনের অপর উপদেষ্টা সালেহ আহমদকে আহ্বায়ক, উপদেষ্টা অধ্যাপিকা হুসনে আরা বেগমকে সমন্বয়কারী এবং সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। এদিকে, আগামী ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মনির হোসেনকে আহ্বায়ক এবং যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কামরুজ্জামান বাবুকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে।

এর আগে, গত ২৬ জানুয়ারি ফ্রেন্ডস সোসাইটির কার্যকরী কমিটি ও উপদেষ্টাদের এক সভা জ্যামাইকায় অনুষ্ঠিত হয়। সভায় অভিষেক অনুষ্ঠানসহ অন্যান্য বিষয়ে পর্যালোচনা করা হয়।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};