ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
398
খেলাধুলা শিক্ষার্থীদের সৃজনশীলতা বাড়ায়---জেলা প্রশাসক
Published : Sunday, 2 February, 2020 at 12:00 AM, Update: 02.02.2020 2:07:45 AM
খেলাধুলা শিক্ষার্থীদের সৃজনশীলতা বাড়ায়---জেলা প্রশাসকতানভীর দিপু ||
জেলাপ্রশাসক মো. আবুল ফজল মীর বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়নের জন্য খেলাধুলা ভূমিকা অনন্য। নিয়মিত খেলাধুলা নতুন প্রজন্মকে মাদকাসক্তিসহ যে কোন ধরনের অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখে। যারা নিয়মিত পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহন করে তাদের সৃজনশীলতা বৃদ্ধি পায়। দেশের উন্নয়নে তারাই মূল ভূমিকা পালন করে। বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি ক্রীড়াখাতে উন্নয়নেও সমান জোর দিচ্ছে। কারণ আজকের প্রজন্মই আগামীতে এই দেশকে নেতৃত্ব দিবে। সারাবিশ্বে বাংলাদেশকে পরিচিত করবে।
গতকাল শনিবার সকালে কুমিল্লা জিলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলাপ্রশাসক এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
পুলিশ সুপার স্কুলের শিক্ষার্থীদের বলেন, এই প্রজন্মের শিক্ষার্থীরা অনেকেই ইন্টারনেট ব্যবহারে আসক্ত হয়ে পড়ছে। অনেকেইে ফেসবুক-ইউটিউব নিয়ে ঘন্টার পর ঘন্টা সময় কাটায়। যা একেবারেই উচিত না। শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী হতে হবে। এতে শারীরিক উন্নয়নের পাশাপাশি মানসিক ভাবে দৃঢ়তা তৈরী হবে। আর মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই।
অনুষ্ঠানে অতিথিদের মধ্যে স্কুলের বর্তমান প্রধান শিক্ষিক রাশেদা আক্তার, সাবেক প্রধান শিক্ষক মোঃ শামছুল হক, সাবেক সহকারী প্রধান শিক্ষক আবদুল ওহাববসহ অন্যান্য সাবেক ও বর্তমান শিক্ষকরা উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে অতিথিরা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। এর আগে জাতীয় সংগীত পরিবেশন. জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথিরা। অনুষ্ঠানে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করে জিলা স্কুলের ছাত্ররা।  










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};