ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2824
দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব হল সুপারসহ ৪ জনকে অব্যাহতি
Published : Wednesday, 5 February, 2020 at 6:57 PM
দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব হল সুপারসহ ৪ জনকে অব্যাহতিআলমগীর হোসেন, দাউদকান্দি।। কুমিল্লার দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় আসন বিন্যাসে অনিয়মের অভিযোগে কেন্দ্র সচিব, হল সুপার ও সহকারী কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে । ৫ ফেব্রুয়ারি বুধবার দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান তাদেরকে চলতি এসএসসি পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেন। এরা হলেন, দাউদকান্দি বেগম আমেনা সুলতান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো: দেলোয়ার হোসেন, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভোকেশনাল কেন্দ্র সচিব আলহাজ্ব মো: জসিম উদ্দিন প্রধান, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও ভেন্যু হল সুপার সাহেব আলী ও হাসানপুর বেগম খোরশেদা কালু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভেন্যু সহকারী কেন্দ্র সচিব মো: জাহাঙ্গীর আলম। দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের রুম নাম্বার ১ও ২এর মধ্যে আসন বিন্যাসে সমস্যা হয়েছে। আজ বুধবার সরজমিনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম জাহাঙ্গীর আলমকে নিয়ে পরিদর্শন করে দেখি ২ নম্বর রুমে ৭টি স্কুলের ৩/৪ জন করে পরীক্ষার্থীকে বসার সুযোগ করে দেওয়া হয়েছে। আর ১ নম্বর রুমে ৭ টি স্কুলের স্থানে ৩ টি স্কুলের পরীক্ষার্থীকে বসার সুযোগ করে দেওয়া হয়েছে। এ আসন বিন্যাসটি একটি অস্বাভাবিক আসন বিন্যাস। কেন না একটি স্কুলের যত জন পরীক্ষার্থী আছে তাদের সবাইকে বসিয়ে অন্য স্কুলে আসার কথা ছিল। কিন্তু এখানে বিভিন্ন স্কুলের ৩,৪ও ৫ জন করে পরীক্ষার্থীকে বসতে দেওয়া হয়েছে। তাতে আমার কাছে মনে হয়েছে এটি একটা অস্বাভাবিক আসন বিন্যাস। কেন না আমরা পরীক্ষার ব্যাপারে অত্যন্ত স্বচ্ছ থাকতে চাই। এই অস্বাভাবিক আসন বিন্যাসের ম্যাসেজ আমার কাছে আসার আগেই কেন্দ্র সচিবের দৃষ্টিগোচর হওয়া উচিত ছিল। আমরা আজকের মধ্যে সিটিং অ্যারেঞ্জমেন্ট চেঞ্জ করবো। এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। এ অনিয়েমর অভিযোগে দাউদকান্দি বেগম আমেনা সুলতান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো: দেলোয়ার হোসেন, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভোকেশনাল কেন্দ্র সচিব আলহাজ্ব মো: জসিম উদ্দিন প্রধান, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও ভেন্যু হল সুপার সাহেব আলী ও হাসানপুর বেগম খোরশেদা কালু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভেন্যু সহকারী কেন্দ্র সচিব মো: জাহাঙ্গীর আলমকে দায়িত্ব পালন থেকে অব্যহতি দেওয়া হয়েছে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};