ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
520
দেবিদ্বার মেহিদীর রং না শুকাতেই লাশ হলো নববধূ
Published : Wednesday, 12 February, 2020 at 12:00 AM, Update: 12.02.2020 2:48:35 AM
দেবিদ্বার মেহিদীর রং না শুকাতেই লাশ হলো নববধূ শাহীন আলম, দেবিদ্বার ||
হাতের মেহেদী রঙ এখনো রয়েছে তাজা। স্বপ্ন ছিল স্বামীকে নিয়ে সুখের সংসারে বসবাস করবে। কিন্তু সেই আশা চুরমার করে দিয়ে বিয়ের তিন মাসের মাথায় দুনিয়া ছেড়ে চলে গেলো এক নববধূ। নিহত নববধূর নাম জেসমিন আক্তার (২২)। সোমবার দুপুরে স্বামী সফিউল্লাহ ঘর থকে নববধূ জেসমিনের লাশ উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ।
দেবিদ্বার উপজেলায় রসুলপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের এ ঘটনায় নিহতের বড় ভাই মো. খাইরুল আমিন দেবিদ্বার থানায় মঙ্গলবার সকালে আত্মহত্যায় প্ররোচণার দায়ে একটি মামলা করেন। নিহত জেসমিন আক্তার ইউসুফপুর ইউনিয়নের পৈরাংকুল গ্রামের মৃত বাচ্চু মিয়ার মেয়ে এবং তার স্বামী মো.সফিউল্লাহ উপজেলার রুসুলপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের মো. আবদুল কাদের মিয়ার ছেলে। ঘটনার পর থেকে জেসমিনের স্বামী সফিউল্লাহ ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে বলে জানা যায়।
 স্থানীয়রা ও নিহত জেসমিনের স্বজনরা জানান, তিনমাস আগে সফিউল্লাহর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় জেসমিনের। বিয়ের পর স্বামী সফিউল্লাহকে বিদেশ পাঠানোর জন্য স্বামীর বাড়ির লোকজন তিনলক্ষ টাকা যৌতুক দিতে চাপ দেয় জেসমিনকে। জেসমিন টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে বিভিন্ন সময়ে গালমন্দ ও তুচ্ছ তাচ্ছিল্য করত স্বামী সফিউল্লাহ ও তার পরিবারের লোকজন।
নিহত জেসমিনের বড় ভাই খাইরুল আমিন জানান, তার বোনকে স্বামীর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। স্বামীর বাড়ির বিভিন্ন বঞ্চনা ও লাঞ্ছনার পরও তিনমাস সংসার করেছে। তাকে শারীরিক ও মানিসকভাবে নির্যাতন করা হয়েছে। যার কারণে বিয়ের তিন মাসের মধ্যেই বোনকে লাশ হতে হলো।
এব্যাপারে দেবিদ্বার থানার এসআই মো. নাজমুল হাসান জানান, ঘরের  মেঝ থেকে জেসমিনের  লাশ উদ্ধার করা হয়েছে। তবে লাশের সুরতহালে নিহতের গাঁয়ে কোন মারধরের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর হত্যা না আত্মহত্যা প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে।
দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, নিহতের বড় ভাই থানায় একটি আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে একটি মামলা করেন। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী কেউ দোষী হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।   










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};