ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
272
কুমিল্লার ক্রিকেট এগিয়ে নিতে সহযোগিতা করবেন আকরাম খান
Published : Sunday, 16 February, 2020 at 12:00 AM, Update: 16.02.2020 2:06:23 AM
কুমিল্লার ক্রিকেট এগিয়ে নিতে সহযোগিতা করবেন আকরাম খাননিজস্ব প্রতিবেদক: কুমিল্লার ক্রিকেটাঙ্গণকে এগিয়ে নিতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক আকরাম খান। তিনি বলেছেন, কুমিল্লার ক্রিকেটকে এগিয়ে নিতে আমার জায়গা থেকে যে যে ধরনের সহযোগিতা প্রয়োজন আমি সবই করবো। কুমিল্লা থেকে একসময় ভালো ভালো ক্রিকেটার জাতীয়ভাবে খেলেছেন। এনামুল হক মনি, ফয়সাল হোসেন ডিকেন্সসহ আরো অনেকেই বাংলাদেশ জাতীয় দলসহ জাতীয় বিভিন্ন পর্যায়ে খেলেছে। আমরা চাই কুমিল্লা থেকে আরো খেলোয়াড় বের হয়ে আসুক। আর এজন্য আমার সব ধরনের সহযোগিতা থাকবে।
গতকাল শনিবার কুমিুল্লা টাউন হল মাঠে কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নাামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আকরাম খান এসব কথা বলেন।
টুর্নামেন্টের স্বত:স্ফর্ত আয়োজনের জন্য জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির প্রশংসা করে আকরাম খান বলেন, সে ক্রিকেটের জন্য নিবেদিত প্রাণ। রনির এআয়োজন আসলেই প্রশংসার যোগ্য। আমি ব্যক্তিগতভাবে গর্ববোধ করছি। আশা করি কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট থেকেও জাতীয় মানের ক্রিকেটার বেরিয়ে আসবে।
আকরাম খান আরো বলেন, আমরা জাতীয় পর্যায়ের ডিভিশনাল টিম গঠন করছি। চট্টগ্রাম ডিভিশনাল টিমে এই অঞ্চলের প্রতি জেলা থেকে ৪/৫ জন করে খেলোয়াড় সুযোগ পায়। তাদেরকে প্রশিক্ষণ দিয়ে, বেশি বেশি খেলার সুযোগ দিয়ে যতœসহকারে গড়ে তোলা হয়। আশা করছি কুমিল্লায় এমন আয়োজনের পর এখান থেকেও আমরা বেশি বেশি ভালো মানের কিছু ক্রিকেটার পাবো। যারা পরবর্তীতে জাতীয় পর্যায়ে অবদান রাখতে পারবে।
এই ধরনের আয়োজন থেকে ভালো মিানের ক্রিকেটার তৈরী হবে এটাই আশা করছি।  এমন একটি আয়োজনে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};