ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
226
অ্যাশেজের সুরে মাতোয়ারা দর্শক
Published : Sunday, 16 February, 2020 at 12:00 AM, Update: 16.02.2020 2:06:37 AM
অ্যাশেজের সুরে মাতোয়ারা দর্শকতানভীর দিপু: কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে অনন্য ব্যান্ড সংগীত পরিবেশন করে আবারো দর্শকদের মন জয় করলো জনপ্রিয় ব্যান্ড দল অ্যাশেজ। নতুন প্রজন্মের উন্মাদনা এই ব্যান্ড দলের গানে গতকাল রাতে মাতোয়ারা ছিলো পুরো কুমিল্লা টাউন হল মাঠ। সে আমারে আমার হতে দিল না, তুমি আয়না দেখো না, ভিনদেশী তারাসহ বেশ কয়েকটি গান গেয়ে দর্শকদের প্রায় দুই ঘন্টা মুখরিত করে রাখে অ্যাশেজ। কনসার্টে উপস্থিত বেশির ভাগ তরুণ দর্শকই এসময় উচ্চস্বরে গানের সুর মেলায় অ্যাশেজের ভোকাল জুনায়েদ ইভানের সাথে। অতিথি সারির দর্শকরা সুর মেলায় তাদের সাথে। প্রতিটি গান শেষ হবার পরই তরুনরা “ওয়ান্স মোর” বলে চিৎকার করতে থাকে।  রাত সাড়ে ১০টায় শেষ হওয়া অনুষ্ঠান শেষে তরুনরা অ্যাশেজ এর গান গেয়ে ফেরার পথ ধরেন। সুশৃঙ্খল ভাবে এমন জাঁকজমক পরিবেশনা উপভোগ করার জন্য কুমিল্লার দর্শকদের ধন্যবাদ জানান অ্যাশেজ সদস্যরা।   
গতকাল শনিবার সন্ধ্যায় কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন খ্যাতিমান কন্ঠশিল্পী তাহসান ও ব্যান্ডদল মিজান এন্ড ব্রাদার্স। কনসার্টের শুরুতে গান পরিবেশন করেন তাহসান। আলো আলো আমি কখনো খুঁজে পাবো না, বিন্দু আমি, কাল্পনিক প্রেমসহ জনপ্রিয় গান গেয়ে শুনান তাহসান। তার গানের সাথে সুর মেলান বেশির ভাগ মেয়ে দর্শক। পর পর গান পরিবেশনায় আর বাদ্যযন্ত্রের আওয়াজে মুখরিত হয়ে উঠে টাউন হল মাঠ। টাউন হলের সামনে কান্দির পাড়ের রাস্তায় দাঁড়িয়েও অনেককে গান শুনতে দেখা যায়।
বিকালে অনুষ্ঠান শুরুর আগেই তরুন দর্শকে পরিপূর্ন হয়ে উঠে টাউন হল মাঠ। সন্ধ্যার পর পর দর্শক ভিড় সামলাতে না পেরে মাঠের গেট বন্ধ করে দেয়া হয়। এর পরেও টাউন হলের গেটের সামনে ভিড় জমিয়ে কনসার্ট উপভোগ করে অনেকে। এছাড়া টাউন হল মাঠের বাউন্ডারি দেয়ালে উঠে এবং আশে পাশের বিল্ডিংয়ের বারান্দা ও ছাদ থেকে কনসার্ট উপভোগ করে অনেকে। সন্ধ্যায় শুরু হয়ে রাত সাড়ে দশটায় শেষ হয় অনুষ্ঠানটি।









© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};