ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
198
অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরির অভিযোগ ৭৫ হাজার টাকা জরিমানা
Published : Friday, 21 February, 2020 at 12:00 AM
রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরির অভিযোগ ২টি বেকারী ও পঁচা-বাসি খাবার তৈরির অভিযোগে একটি খাবার হোটেলকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার নবাবপুর বাজার ও বদরপুর বাজারে ওই অভিযান চালান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ।
এসময় অপরিচ্ছন্ন ও পোড়া তেলে খাবার তৈরির করার অপরাধে দোল্লাই নবাবপুর বাজারের সুন্দরবর বেকারিকে ৫০ হাজার টাকা, একই অভিযোগে বদরপুর বাজারের শরীফ বেকারীকে ৫ হাজার টাকা ও নোরা-বাসি খাবার রাখার অভিযোগে নবাবপুর বাজারের একটি হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।  এসময় চান্দিনা থানা পুলিশ ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ জানান- অপরিচ্ছন্ন-নোংরা পরিবেশে খাবার তৈরি ও বাসি খাবার সরবরাহের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারা মোতাবেক জরিমানা করা হয়েছে। চান্দিনার প্রত্যন্ত অঞ্চলেও আমাদের অভিযান অব্যাহত থাকবে।


 






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};