ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
406
করোনার পরিবেশ দেখে রেগে গেলেন সৃজিত
Published : Monday, 23 March, 2020 at 9:09 PM
 করোনার পরিবেশ দেখে রেগে গেলেন সৃজিত বিনোদন প্রতিবেদক ||

করোনা আক্রান্তের সংখ্যা যেভাবে বাড়ছে তাতে রীতিমত চিন্তায় পড়েছে ভারতীয় প্রশাসন। ভারতের প্রায় ৮০টি শহরে জারি হয়েছে লকডাউন। বন্ধ করা হয়েছে সব পরিবহন। কিন্তু তা সত্বেও অনেকেই এই লকডাউনকে গুরুত্ব দিচ্ছেন না।

এদিকে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। ভারতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৩০০ পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ৭ জনের। এই কঠিন পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে তবুও অনেকেই বাড়ি থেকে বের হচ্ছেন এখনো। প্রশাসন থেকে সবাইকে বাড়িতে থাকার নির্দেশ দেয়া হয়েছে তারপরও মানুষ ছুটি কাটাতে দিঘা পর্যন্ত পৌঁছে যাচ্ছেন। এমন কাণ্ডে ক্ষোভ প্র্রকাশ করেছেন এই নির্মাতা।

সৃজিত লিখছেন, ‘অন্তিমের খুব কাছাকাছি আমরা। আমি যা দেখছি আর শুনছি, মানুষ এখনও রাস্তায় জড়ো হচ্ছে, ফুচকা খাচ্ছে, লাইনে দাঁড়িয়ে মাটন কিনছে, পৃথিবীর ব্যাপারে কোনো কাজ না করেই তারা ঘুরে বেড়াচ্ছে। দেশের রাষ্ট্রপতি ও জমায়েতের আয়োজন করছেন এবং তাতে একজন স্পোর্টস আইকন উপস্থিত থাকছেন। লোকজন সেজেগুজে কোয়ারেন্টাইন উদযাপন করতে হাউস পার্টি করছে। আমরা কি টাইটানিকে বসে ভায়োলিন বাজাচ্ছি!’

সম্প্রতি আফ্রিকায় ‘কাকাবাবু’ সিরিজের নতুন ছবির শুটিং শেষে করে কলকাতায় ফিরেছেন সৃজিত। এরপর থেকে সেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন তিনি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};