ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
433
৬৫ শ্রমিকের ৮দিনের খাবারের দায়িত্ব নিলেন কুমিল্লার ডিসি
জহিরুল ইসলাম জহির।।
Published : Saturday, 28 March, 2020 at 10:59 PM, Update: 29.03.2020 10:52:08 AM
৬৫ শ্রমিকের ৮দিনের খাবারের দায়িত্ব নিলেন কুমিল্লার ডিসিকরোনা ভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত ১০দিনের লক ডাউনে কুমিল্লা সদর দক্ষিণের বিজয়পুরে আটকা পড়েছে উত্তরবঙ্গের ৬৫ জন শ্রমিক। তাদেরন হাতে নগদ টাকা না থাকায় দু’দিন ধরে ঠিকমত খেতেও পারছিলেন না। বিষয়টি জানতে পেরে ২৮ মার্চ শনিবার রাতে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বিজয়পুরে ছুটে যান এবং আটকাপড়া শ্রমিকদের থাকা ও খাবারের ব্যবস্থা করেন। জেলা প্রশাসক জানান, ৪ এপ্রিল পর্যন্ত শ্রমিকদের ৩ বেলা খাবার আমরা জেলা প্রশাসনের উদ্যোগে চালিয়ে যাব। শ্রমিকরা বিজয়পুর উচ্চ বিদ্যালয়ে রাত্রিযাপন করবেন। তাদের চিকিৎসার প্রয়োজন হলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ব্যবস্থা নিবেন। পুরো বিষয়টি মনিটরিং করবেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, ইউএনও মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন ও বারপাড়া ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ। আটকাপড়া শ্রমিকদের বাড়ী রংপুর, কুড়িগ্রাম, পঞ্চগড় ও লালমনিরহাট জেলার বলে জানা গেছে। তারা কুমিল্লাসহ নোয়াখালী ও লক্ষীপুর জেলার বিভিন্ন গ্রামে দিনমজুরের কাজ করত।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};