ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
513
চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ
চৌদ্দগ্রাম(কুমিল্লা)প্রতিনিধি
Published : Sunday, 29 March, 2020 at 9:45 PM, Update: 29.03.2020 9:49:22 PM
কুমিল্লার চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে চাল, আলু,  ডাল, তেল, পেয়াজ, লবন ও সাবান বিতরণ করা হয়েছে। উপজেলার একটি পৌরসভা ও তের ইউনিয়নের ৩২০ পরিবারের মাঝে এসব খাদ্য দ্রব্য বিতরন করেছে উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।
জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সারাদেশের ন্যায় চৌদ্দগ্রামের বেশিরভাগ মানুষ এখন ঘরে অবস্থান করছেন। কর্মহীন হয়ে ঘরে বসে থাকার কারণে হতদরিদ্র পরিবারে খাদ্যাভাব দেখা দিতে পারে। তখন তারা বাধ্য হয়ে ঘরের বাইরে যত্রতত্র যাতায়াত করতে পারে। তাদের কে ঘরমুখো করে রাখার জন্য প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নির্দেশনায় খাদ্য দ্রব্য বিতরন করেছে উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধি। রোববার সকালে চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান গাড়িতে করে খাদ্য দ্রব্য নিয়ে হতদরিদ্রদের বাড়ি গিয়ে দিয়ে এসেছেন। এছাড়া  ঘোলপাশা, কাশিনগর, চিওড়া, আলকরাসহ উপজেলার তের ইউনিয়নে খাদ্য দ্রব্য বিতরন করেছেন স্থানীয় চেয়ারম্যানবৃন্দ। এসব খাদ্য দ্রব্য বিতরনে সার্বক্ষণিক মনিটরিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। এসময় তিনি আমাদের প্রত্যাশা কে বলেন মানুষকে ঘরমুখো করে রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে আমরা চৌদ্দগ্রাম উপজেলার একটি পৌরসভা ও তের ইউনিয়নের ৩২০ পরিবারের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করি। প্রতি পরিবার কে  ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ৫০০ মিলি তেল, ৫০০ গ্রাম পেয়াজ, ১ কেজি লবন, সাবান ১ গোল্লা করে দেওয়া হয়েছে।
উপজেলা আওয়ামী লীগ নেতা চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও
আধুনিক চৌদ্দগ্রামের রুপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব  এমপির সহযোগিতায় কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর মাধ্যমে পৌরসভার হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে আমি খাদ্য দ্রব্য বিতরন করেছি। এছাড়া পৌরবাসীকে ঘর থেকে বাহির না হওয়ার জন্য মাইকিং করেছি। পৌরসভার বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেছি। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে জীবাণুনাসক ওষুধ ছিটানো হয়েছে। মরণব্যাধি এ ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য পৌর সভাসহ সমগ্র উপজেলা বাসীকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন। অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};