ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
407
দেবিদ্বারে মসজিদের মুসুল্লিদের জীবাণুনাশক উপকরণ বিতরণ
শাহীন আলম, দেবিদ্বার।
Published : Tuesday, 31 March, 2020 at 6:46 PM
দেবিদ্বারে মসজিদের মুসুল্লিদের জীবাণুনাশক উপকরণ বিতরণ বিশ্বব্যাপী নেভেল ১৯করোনা ভাইরাস বিস্তার ঠেকাতে ও জনসচেতনতা সৃষ্টির ল্েয দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের প্রায় ২০টি মসজিদের নিয়মিত মুসুল্লিদের মাঝে জীবণুনাশক বিভিন্ন উপকরণ বিতরণ করেন ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বিল্লাল হোসেন ভূইয়া। মঙ্গলবার সকাল ১১ টায় ঘোষঘর চৌমুহনী মসজিদের মুসুল্লিদের মাঝে এসব জীবাণুনাশক উপকরণ বিতরণের মাধ্যমে তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় বিভিন্ন মসজিদে ও লোক সমাগমস্থলে সিএনজি, অটো রিক্সায় বিশেষ ধরণের জীবাণুনাশক ঔষধসহ স্প্রে ও সর্বসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির ল্েয হ্যান্ড স্যানিটাইজার, সাবান, সাবানের কেইস, গ্লাভসহ বিভিন্ন উপকরণ করা হয়।   
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. বাবুল হোসেন ভূঁইয়া, সহসভাপতি জাকির হোসেন জয়দল ভূইয়া, সাধারণ সম্পাদক মো. মহসিন আলম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. জুয়েল রানা, মো. আনিছুর রহমান সোহেল, মনিরুল ইসলাম ভূইয়াসহ যুবকরা ও স্থানীয় নেতৃবৃন্দ।
ইউপি সদস্য মো. বিল্লাল হোসেন বলেন, মসজিদে আগত মুসুল্লিরা যেন নিরাপদ থাকতে পারে এ জন্য জীবণুনাশক বিভিন্ন উপকরণ দেওয়া হয়েছে। এছাড়াও  করোনায় এ এলাকায় যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের তালিকা করে এমন প্রায় ২০০ জনকে খাদ্য সহায়তা দেওয়ার প্রস্তুতি চলেছে। আগামী কয়েক দিনের মধ্যে তা করা বিতরণ শুরু হবে।
এব্যাপারে ইউএনও  মো. রাকিব হাসান জানান,প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সরকারি নির্দেশনা জানিয়ে দেওয়া হয়েছে। কিছু কিছু ইউনিয়নে ইতোমধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে। এ কাজে ইউপি সদস্যরাও এগিয়ে এসেছেন। সর্বপুরি সকলের ঐকান্তিক চেষ্টায় এই দুর্যোগ থেকে পরিত্রাণ পাওয়া যাবে।    
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};