ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
5910
ঢাকা থেকে কুমিল্লায় আসা দুই শিশু করোনা আক্রান্ত
স্টাফ রিপোর্টার।।
Published : Thursday, 9 April, 2020 at 12:44 PM, Update: 16.04.2020 10:41:43 PM
ঢাকা থেকে কুমিল্লায় আসা দুই শিশু করোনা আক্রান্তকুমিল্লার বুডিচংয়ের জিয়াপুরের যে মহিলা (৬৫) ঢাকায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তাঁর দুই নাতি (৭ বছর ও ৪ বছর) করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
 জানা গেছে, এক মাস আগে কুমিল্লা থেকে ঢাকায় ছেলের বাড়িতে যাওয়া ঐ মহিলা রবিবার মারা যাওয়ার পর তাঁর ছেলে ও পরিবারের ৭ সদস্য মঙ্গলবার কুমিল্লার বুড়িচংএর ময়নামতি ইউনিয়নের জিয়াপুরে চলে আসেন। সেদিন দুপুরেই প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগ তাদের বাড়িটি ও আরেকটি বাড়ি লকডাউন করে ফেলে। ঐ বাড়ির ৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ বৃহস্পতিবার ঢাকার আইইডিসিআর থেকে ফোনে তাদের দুই শিশুর করোনা পজিটিভ ফল জানানো হয়। বাড়িটির কাজের মহিলা ও আরেকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ ঐ বাড়িতে খাবার ও অন্যান্য প্রয়োজনীয় পণ্য দেয়া হয়েছে।
কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন জানান, যে দুই শিশু আক্রান্ত হয়েছেন তারা ঢাকা থেকে করোনা বহন করেছেন। স্থানীয়ভাবে নয়।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected]m Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};