ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
616
করোনা প্রতিরোধে এবার মোটরসাইকেলে প্রচারণায় নামেন দেবিদ্বার থানা পুলিশ
শাহীন আলম, দেবিদ্বার।
Published : Tuesday, 14 April, 2020 at 5:14 PM
করোনা প্রতিরোধে এবার মোটরসাইকেলে প্রচারণায় নামেন দেবিদ্বার থানা পুলিশকুমিল্লার দেবিদ্বারে এবার করোনাভাইরাস সংক্রমণ বিষয়ে সচেতনতা বাড়াতে রাস্তাঘাট ও দোকানপাটে লোকসমাগম কমাতে মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে প্রচারণা চালিয়েছেন দেবিদ্বার থানা পুলিশ। মঙ্গলবার সকালে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ারের নেতৃত্বে এ প্রচারণা অভিযানে নামেন থানা পুলিশ। এসময় নিউমার্কেট বাজারসহ বিভিন্নস্থানে হ্যান্ডমাাইকে করোনা বিস্তার ঠেকাতে লোকসমাগম এড়িয়ে চলতে অনুরোধ করেন।
ওসি জনসাধারণকে উদ্দেশ্যে করে বলেন, আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন। রাস্তাঘাটে বের হলে নিজের অজান্তেই করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। লোকসমাগম এড়িয়ে চলুন, সরকারি নির্দেশনা মেনে চলুন, পরিবার পরিজন নিয়ে নিরাপদে থাকুন। এসময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন, উপ-পরির্দশক মো.ইকতিয়ার মিয়া, আলমগীর হোসেন, মো, রবিউল ইসলাম, আবদুর রহমান, আবদুস সালাম,  মো. আনোয়ার হোসেন,  এএসআই কে মং, ছামছুদ্দিন, আল-আমিন প্রমুখ।  
এর আগেও ওসি’র নেতৃত্বে কয়েক দফায় বিভিন্ন দোকান ও বাড়িতে বাড়িতে পুলিশ প্রচারণা চালিয়েছে। যারা প্রবাস এবং বিভিন্ন জেলা সদর  থেকে বাড়িতে এসেছে তাদের খোঁজে বের করে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন পুলিশ।  ছাড়াও  করোনার প্রকোপে অচল হয়ে পড়া বিভিন্ন খেটে খাওয়া মানুষ. আসহায় দুস্থদের বাড়ি বাড়ি খাদ্য পৌছে দিচ্ছেন থানা পুলিশ। যারা ঘরবন্দী তাদের বাড়ি বাড়ি ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী পৌছানোরও কাজ করছেন দেবিদ্বার থানা পুলিশ। এদিকে যেসব প্রবাসী বিদেশ থেকে বাড়িতে এসে হোম কোয়ারেন্টিন মানছেন না তাদের বিষয়েও খোজ নিয়ে পুলিশ শাস্তির ব্যবস্থা করছেন। প্রবাসীদের বাড়ি বাড়ি গেয়ে তাদের চিহ্নিত করে বাড়ির লকডাউন করে দিচ্ছেন।
এ ব্যাপারে দেবিদ্বার থানা ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে মোটরসাইকেল শোডাউন করেছি। বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে মানুষকে ঘরে থাকতে অনুরোধ করেছি। সর্বপুরি দেবিদ্বার থানা পুলিশ সর্বক্ষেত্রে চেষ্টা করে যাচ্ছে যেন কোন এলাকায় লোকসমাগম না হয়। যেখানেই খবর পাচ্ছে সেখানেই অভিযান চালানো হচ্ছে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};