ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1607
মুরাদনগরে সরকারি চাল নিয়ে ডিলারদের নয়-ছয় চেয়ারম্যানের ভাতিজার জেল
ছাত্রলীগ নেতার জরিমানা
মো. হাবিবুর রহমান, মুরাদনগর
Published : Wednesday, 15 April, 2020 at 8:33 PM, Update: 15.04.2020 8:38:13 PM
মুরাদনগরে সরকারি চাল নিয়ে ডিলারদের নয়-ছয় চেয়ারম্যানের ভাতিজার জেল কুমিল্লার মুরাদনগরে খাদ্যবান্ধব চাল বিতরণে অনিয়মের অভিযোগে পূর্বধইর পশ্চিম ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম চেয়ারম্যানের প্রতিবেশী ভাতিজা ও চালের ডিলার আল-আমিনকে সাত দিনের জেল ও দারোরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও চালের ডিলার নুরুজ্জামান সরকারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে উভয়ের ডিলারশীপ বাতিল ও কর্তব্যে অবহেলার দায়ে উভয় ইউনিয়ন ট্যাগ অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।

এ দিকে পূর্বধইর পশ্চিম ইউনিয়নের ডিলার আল-আমিনকে (২৮) সাত দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল হাটাশ বাজারে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই জেল দেন। দন্ডপ্রাপ্ত আল-আমিন নবীয়াবাদ গ্রামের খোরশিদ মিয়ার ছেলে ও ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলামের প্রতিবেশী ভাতিজা। একই সাথে আল-আমিনের ডিলারশীপ বাতিল ও তার দোকান ঘর সীলগালা করে দেওয়া হয়েছে। কর্তব্যে অবহেলার দায়ে ইউনিয়ন ট্যাগ অফিসার ও জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সাদেক মোহাম্মদ জুনায়েদকে ঐ ইউনিয়ন থেকে প্রত্যাহার করা হয়েছে।

অপর দিকে একই অভিযোগে দারোরা ইউনিয়নের চালের ডিলার ও ছাত্রলীগ সভাপতি নুরুজ্জামান সরকারকে (২৭) ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ  হাসান মার্কেটে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই জরিমানা করেন। অর্থদন্ডপ্রাপ্ত নুরুজ্জামান সরকার কাজিয়াতল গ্রামের রফিকুল ইসলামের ছেলে। একই সাথে ওই ছাত্রলীগ নেতার ডিলারশীপ বাতিলসহ কর্তব্যে অবহেলার দায়ে ইউনিয়ন ট্যাগ অফিসার ও উপজেলা সমাজ সেবা কর্মকর্র্তা কবির আহামেদকে ঐ ইউনিয়ন থেকে প্রত্যাহার করা হয়েছে।

পূর্বধইর পশ্চিম ইউনিয়নের ডিলার আল-আমিন বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। আমি এ ব্যাপারে কিছুই জানি না। আমাকে কাগজ কলমে রাখা হয়েছে। কিন্তুু সবকিছু নিয়ন্ত্রণ করতো প্রতিবেশী কাকা শরিফ চেয়ারম্যান, তার ভাই ইকবাল কাকা ও আনোয়ার কাকা। 
বুধবার বিকেলে দন্ডপ্রাপ্ত ডিলার আল-আমিনকে বাঙ্গরা বাজার থানায় সোপর্দ করলে পুলিশ তাকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করেছে।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};