ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
181
বুড়িচংয়ে রামপুর আলী আহাম্মদ ফাউন্ডেশন এবং জিহান গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
Published : Wednesday, 22 April, 2020 at 7:14 PM
বুড়িচংয়ে রামপুর আলী আহাম্মদ ফাউন্ডেশন এবং জিহান গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
 বুড়িচং (কুমিল্লা ) প্রতিনিধি ।।
 বুধবার দিন ব্যাপি  মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী  ও করোনা ভাইরাস সংক্রমণের কারনে ঘরে থাকা কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন এর ১ শত ৫০ জন  গরিব অসহায় দুঃস্হ লোকজনের মাঝে রামপুর আলী আহাম্মদ ফাউন্ডেশন এবং জিহান গ্রুপের উদ্যোগে রাম পুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে  বিতরণ করা হয়।
এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ২০ কেজি চাউল, ১০ কেজি আলু , ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১কেজি তৈল, ২ কেজি  চিনি, ২ কেজি মুড়ি, ২কেজি ছোলা,১ কেজি  লবন, ২ প্যাকেট সেমাই,এবং মাস্ক।
ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন এর প্রতিটি গ্রামের গরিব অসহাযদের মাঝে বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম, দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন,  ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, আলী আহাম্মদ ফাউন্ডেশনের সভাপতি,রামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি, জিহান গ্রুপের চেয়ারম্যান মোঃ শাহপরান আজাদ,  রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, আলী আহাম্মদ ফাউন্ডেশন এবং জিহান গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক শাহজাদা আহম্মেদ রনি,, ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল মান্নান মেম্বার, আইন বিষয়ক সম্পাদক,ও ফাউন্ডেশনের ত্রাণ বিষয়ক সম্পাদক  অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হাসানরাম পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আহাম্মদ, ,অ্যাডভোকেট ফরহাদ হোসেন, জিহান গ্রুপের পরিচালক, শাহ ইস্রাইল শামীম  প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন তহসিলদার শাহ আলম, আওয়ামীলীগ নেতা মোঃ গোলাম মোস্তফা, মোঃ মাহাবুব আলম ভূইয়া, বাদল রানা, মোঃ আবু ইউসুফ, মনির হোসেন মাষ্টার, আক্তার হোসেন, মোঃ  হোসেন, ছাত্র লীগ নেতা শরীফ আহাম্মাদ সুজন, এম মনির হোসেন ।
এছাড়া ইতিপূর্বে ও এ ফাউন্ডেশনের উদ্যোগে সম্প্রতি ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঘরে থাকা এক হাজারের অধিক গরিব অসহায় দুঃস্থ  লোক জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য যে ২০০৬ সালে রামপুর আলী আহাম্মদ ফাউন্ডেশনের আত্ম প্রকাশ ঘটে। এ ফাউন্ডেশনের আত্ম প্রকাশের পর থেকে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশনের সভাপতি জিহান গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ শাহপরান আজাদ বলেন আমরা মানব সেবায় নিয়োজিত। সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়াঁনো হল আমাদের নৈতিক দায়িত্ব। কোন গরিব অসহায় দুঃস্থ লোকজনের ছেলে মেয়ের বিয়ে সাধিতে ও আমরা সার্বিক ব্যবস্থা নিয়ে থাকি। এছাড়া রয়েছে আমাদের এ ফাউন্ডেশনের উদ্যোগে গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃর্ত্তি। অপর দিকে পীর যাত্রাপুর ইউনিয়ন সহ বিভিন্ন স্হানে করোনা কোয়ারেন্টান কালিন সময় খাদ্য সামগ্রী পৌঁছে দেন এবং গোপনে কেউ ফোন করে খাদ্য সমস্যার কথা জালানে চেয়ারম্যান হাজী মোঃ শাহপরান আজাদ খাদ্য সামগ্রী নগদ টাকা পৌঁছে দিয়েছেন। ফোন করে কেউ খাদ্য সমস্যা জানালে খাদ্য সরবরাহ লোক জনের ঘরে পৌছানো চলতে থাকবে। অন্য দিকে ৪০ টি বেদে পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়। এধরণের ত্রাণ সহায়তা চলতে থাকবে।  





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};