ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
154
মনোহরগঞ্জে সাইকচাইলে করোনা আক্রান্ত রোগীর পাকা ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান দুলাল
Published : Saturday, 2 May, 2020 at 3:25 PM
মনোহরগঞ্জে সাইকচাইলে করোনা আক্রান্ত রোগীর পাকা ধান কেটে দিলেন ইউপি চেয়ারম্যান দুলালআবুল কালাম আজাদ ঃ
নভেল করোনা বর্তমান বিশে^ এক আতঙ্কজনক ভাইরাসের নাম। যা গোটা বিশে^র সকল সেক্টরকে স্থবির করে দিয়েছে। বিশে^র অনেক দেশের মানুষ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসা ও না খেয়ে মরে যাওয়ার উপদ্রব তৈরি হচ্ছে। এমনই ভাইরাসটি দ্বারা মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল গ্রামের জসিম উদ্দিন আক্রান্ত হওয়া রিপোর্ট (পজেটিভ) এসেছে গত ২৮ এপ্রিল। এরপর থেকে উপজেলা প্রশাসন তার পুরো পরিবারটিকে লক ডাউনে রেখেছেন। এ ফাঁকে জসিমের মাঠে ধানগুলো পেকে ঝরে পড়ার উপক্রম হয়েছে। কিন্তু কোন আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা তাদের সংস্পর্শে না আসতে চাওয়ার বিষয়টি জানতে পারেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল। গতকাল শনিবার বিপুলাসার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল উপস্থিত থেকে করোনা আক্রান্ত জসিমের ৪২ শতক জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে মাড়িয়ে দিয়ে আসেন। এ সময় উপস্থিত ছিলেন নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল, বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক মাকসুদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ভেন্ডর, ইউনিয়ন যুবলীগ সভাপতি ইকবাল মাহমুদ, বিশিষ্ট ঠিকাদার ইঞ্জিনিয়ার সাইফুর রহমান সুমন, স্থানীয় ওয়ার্ড মেম্বার আবদুল মজিদ, পাশর্^বর্তী ওয়ার্ড মেম্বার আবু সায়েদ ও আবদুল মালেক, সাবেক ছাত্রলীগ নেতা নাছির হোসেন স্বপনসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। গতকাল ধান কেটে দেওয়ার বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলালের সাথে কথা বললে তিনি জানান আমি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জীবনে যা শিক্ষা পেয়েছি আজকের এই ধান কাটা কর্মসূচিটি ওই নেতাদের কাছ থেকে রাজনীতি শিক্ষারই একটি অংশ বিশেষ। জসিম যেহেতু করোনা রোগে আক্রান্ত হওয়ায় ধানগুলো পেকে মাঠে নষ্ট হয়ে যাচ্ছে। তাই আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান হিসেবে মানবিক বিষয় বিবেচনা করে আজ আমি এবং আমার নেতাকর্মীদের নিয়ে তার ৪২ শতক জমির ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াইয়ের ব্যবস্থা গ্রহণ করেছি। এ ছাড়াও পরিবারটি লক ডাউন হওয়ার পর থেকে সকল ধরণের খাবার সামগ্রী আমরা সরবরাহ করে আসছি। উল্লেখ্য, বিপুলাসার ইউনিয়নের বিভিন্ন গ্রামে গত ১২/১৩ দিন থেকে অসহায় কৃষকদের ধান কেটে দিয়ে আসছেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল ও দলীয় নেতাকর্মীরা।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};