ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
412
বুড়িচং ব্রাহ্মণপাড়ায় সাড়ে ছয় টন খাদ্য সামগ্রী দিলেন ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী
Published : Thursday, 7 May, 2020 at 7:29 PM
বুড়িচং ব্রাহ্মণপাড়ায় সাড়ে ছয় টন খাদ্য সামগ্রী  দিলেন ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী বুড়িচং প্রতিনিধি।।
 কুমিল্লার কৃর্তি সন্তান ব্যারিস্টার সোহরাব হোসেন খান চৌধুরী বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় করোনা ভাইরাস সংক্রমণে   ৫ শত অসহায়,কর্মহীন,শ্রমজীবী  ও খেটে খাওয়া পরিবারের মাঝে সর্বোচ্চ সংখ্যক সাড়ে ছয় টন খাদ্যসামগ্রী এবং  নগদ অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন। এছাড়া তিনি ইতিপূর্বে ঢাকার দুই বাড়ির ভাড়াটিয়াদের সম্পূর্ণ ভাড়া মাফ করে দিয়ে অালোচনায় চলে অাসেন। অপর দিকে তিনি  ঢাকা সেক্টর কমান্ডার্স ফোরামের ঢাকা বিভাগের আইন সম্পাদক ও কুমিল্লার কৃতি সন্তান ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী।

করোনা ভাইরাস পরিস্থিতিতে সারা দেশে চলছে অঘোষিত লকডাউন। খুব বেশি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। ফলে বিপাকে পড়েছে অসহায়, শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ। এ অবস্থায় এই সব মানুষের পাশে দাঁড়িয়েছন তিনি। 
বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন গ্রামের সেচ্ছাসেবীদের মাধ্যমে তালিকাভুক্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
নিজে উপস্থিত হতে না পারার কারণে সেচ্ছাসেবী ও তার ফেসবুকে গঠিত ত্রাণ কমিটির তত্বাবধানে বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার ৫০০ পরিবারের মাঝে সর্বোচ্চ সংখ্যক খাদ্যসামগ্রী  সাড়ে ৬ টন  বিতরণ করেন।
অনেক প্রবাসী যারা বেকার হয়ে প্রবাসে এবং দেশে আছেন তাদের পরিবারকে এবং চক্ষু  লজ্জায় যারা ত্রাণ নিতে পারেনা তাদের অনেককেই গোপনে আর্থিক অনুদান দিয়ে যাচ্ছেন। তিনি তার ফেসবুকের একটি গ্রুপের সহয়তায়  দুই উপজেলায় ত্রাণসামগ্রী বিভিন্ন গ্রামের ৫০০ অসহায় ও খেটে খাওয়া মানুষের পরিবারের মধ্যে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী  পৌঁছে দেন। তিনি আরো বলেন,

এই মহামারীতে চলে এসেছে পবিত্র মাহে রমজান। কিন্তু এবার মহামারী করোনার কালো ছায়ায় বিলীন হয়েছে সকল আনন্দ উৎসব আমেজ। কর্মহীন হয়ে পড়া মানুষরা ঘরে থাকায় অনেক কষ্টে দিনপার করছেন। এমন পরিস্থিতিতে অনেকে লজ্জায় চাইতে পারছেন না। তাই  এমন সময়ে ৫০০ অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে পেরে আমি অত্যন্ত খুশি। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};