ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
196
ছেলের বিরুদ্ধে পিতা মাতার অভিযোগ; সংবাদের প্রতিবাদ
Published : Monday, 11 May, 2020 at 11:05 PM
গত ১০মে কুমিল্লার বহুল প্রচারিত “দৈনিক কুমিল্লার কাগজ” অনলাইন ভার্সনে ছেলের বিরুদ্ধে এসপি অফিসে অভিযোগ দিয়ে বিপাকে পিতা-মাতা শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদটি সম্পূর্ন সাজানো তথ্যের ভিত্তিতে প্রকাশিত হওয়ায় আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাই। মূলত: আমাদের পারিবারিক কিছু বিষয় নিয়ে সামান্য মতবিরোধ চলছে। এরই মধ্যে একটি কুচক্রিমহল এই সুযোগে আমার অসুস্থ্য বৃদ্ধ বাবাকে ব্যবহার করে এবং ফায়দা লুটতে নানাভাবে কুটকৌশলের অংশ হিসেবে সংবাদপত্র দিয়ে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য এই কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। প্রত্যেক পরিবারেই পারিবারিক বিরোধ থাকতেই পারে যাহা সময়ের ব্যবধানে সমাধানও হয়ে যায়। সংবাদে আমার পিতা মোঃ হাবিবুর রহমান সাহেবের উদ্ধৃতি দিয়ে যেসব তথ্য উপস্থাপন করা হয়েছে তার সাথে বাস্তবতার কোন মিল নেই। মূলত এইসব অভিযোগ আমার পিতাকে দিয়ে আমার বিরুদ্ধে চক্রান্তকারীদের একটি সাজানো কৌশল মাত্র। কারণ আমার কাছ থেকে প্রায় ৩ লাখ হাওলাত নেয়া জনৈক ব্যক্তির কাছে ওই টাকা ফেরত চাইলে টাকা না দিয়ে ওই ব্যাক্তি নানা ষড়যন্ত্রের মধ্যে এবার আমার বৃদ্ধ পিতাকে ব্যবহার করছে। যিনি বর্তমানে অনেকটা বাধ্যক্য জীবন অতিবাহিত করছেন। তবে তিনি আমাদের ঢাকার বাড়িতেই প্রায় অবস্থান করেন। মাঝে মধ্যে লাকসামের বাড়িতে আসেন। যাহা আমার আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশীরা সবাই অবগত আছেন। তাই আমি উক্ত সংবাদটির ভিন্নমত পোষণ করে আমার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো নিয়ে প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাই। আমি দীর্ঘদিন প্রবাস জীবন শেষ করে বর্তমানে লাকসামে সুনামের সহিত ব্যবসা-বাণিজ্য করে আসতেছি। কিন্তু এরই মধ্যে ওই কুচক্রিমহল আমার পাওনা ৩লাখ টাকা ফেতর না দিতে আমাকে পারিবারিক এবং সামাজিকভাবে হয়রানি করছে। এনিয়ে আমি সামাজিক নেতৃবৃন্দের কাছে অভিযোগও দিয়েছি। যাহা সামাজিকভাবে শালিস-দরবারের পর্যায়ে রয়েছে।
প্রতিবাদান্তে :
মোস্তফা কামাল খোকন
পিতা: মোঃ হাবিবুর রহমান
সাং- দক্ষিণ লাকসাম
লাকসাম, কুমিল্লা।       






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};