ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
511
ব্রাহ্মণপাড়ার থেকে দেবিদ্বারের যাতায়াতের সংযুক্ত সকল সড়ক বন্ধ
Published : Thursday, 14 May, 2020 at 10:45 PM
ব্রাহ্মণপাড়ার থেকে দেবিদ্বারের যাতায়াতের সংযুক্ত সকল সড়ক বন্ধইসমাইল নয়ন ॥
    কুমিল্লার দেবিদ্বারের এগারগ্রাম বাজার লকডাউন ঘোষনার পর দেবিদ্বারের সাথে ব্রাহ্মণপাড়া উপজেলার সংযুক্ত সকল সড়ক বন্ধ করে দিয়েছে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন। ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষ দেবিদ্বারে এবং দেবিদ্বার উপজেলার মানুষ ব্রাহ্মণপাড়ায় কনো ভাবেই যেন প্রবেশ না করতে পারে সেই বিষয়েও প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক পদক্ষেপ গ্রহন করা হয়। লকডাউন আইন না মানলে কঠোর ব্যবস্থা নিবেন বলে হুশিয়ার করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন।
    গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণপাড়া-দেবিদ্বার উপজেলা সীমান্তে পোমকাড়া গ্রামে এক জনসচেতনতা মূলক প্রচার অভিযানে এসব বিষয়ে কথা বলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। তিনি বলেন, ব্রাহ্মণপাড়া উপজেলার যে সকল গ্রামের মানুষজন এগারগ্রাম বাজারে যাতায়াত করে আসছেন, আজকের পর থেকে প্রশাসনের পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ওই বাজরে কেউ আসা যায়ও করতে পারবেন না। পাশাপাশি ব্রাহ্মণপাড়া উপজেলা কোন মানুষ দেবিদ্বারে যেতে পারবে না এবং দেবিদ্বারে মানুষ ব্রাহ্মণপাড়ায় আসতে পারবে না। এ বিষয়ে গ্রাম পুলিশের পাশাপাশি এলাকার সচেতন ব্যাক্তিরা নজরধারি করবেন। একটি লোক যেন লকডাউন অতিক্রম করে যাওয়া আসা না করেত পারে। এব্যাপারে আমরা হুশিয়ার করে দিচ্ছি, যদি কেউ প্রশাসনের নির্দেশনা অমান্য করে তাহলে তার বিরোদ্ধে কঠোর ভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
    এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ও শিদলাই ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মোহাম্মদ সহ এলাকার গন্যমান্যা ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};