ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1100
দাউদকান্দি পৌরসভা এলাকা লকডাউন ঘোষণা
Published : Saturday, 30 May, 2020 at 4:36 PM
দাউদকান্দি পৌরসভা এলাকা লকডাউন ঘোষণা আলমগীর হোসেন,দাউদকান্দি।। দাউদকান্দি পৌরসভার সম্পূর্ণ এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। ২৯ মে শুক্রবার দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানের স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ ঘোষণা করা হয়। এতে উল্লেখ করা হয়, দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, পৌর কাউন্সিলর মো: ফারুক প্রধান ও মো: সালাউদ্দিন এবং পৌর কার্যালয়ের এমএলএস মো: মিন্টুসহ একদিনে সব্বোর্চ্চ ৬ জনের করোনা ভাইরাসে আক্তান্ত হওয়ায় দাউদকান্দি পৌরসভা এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়। লকডাউনকালীন দাউদকান্দি পৌর এলাকায় বহিরাগত (দাউদকান্দির অন্যান্য ইউনিয়ন, অন্য উপজেলা বা জেলা হতে) কেউ প্রবেশ করতে পারবেনা বা দাউদকান্দি পৌর এলাকার কোনো লোকজন পৌর এলাকার বাহিরে যেতে পারবে না। সকল ধরনের গণপরিবহন ও জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরী পরিসেবা,  চিকিৎসাসেবা, কৃষি পণ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয়/ বিক্রয় এর আওতামুক্ত থাকবে। মসজিদ ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে নামাজ/ প্রার্থনা আদায়ে স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব ( ৩ ফুট) কঠোরভাবে মেনে চলা সাপেক্ষে এ লকডাউন আওতামুক্ত থাকবে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও উপজেলা নির্বাহী অফিসারের অনুমতি সাপেক্ষে পৌরসভা এলাকায় ত্রাণ বিতরণ এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অন্তর্ভুক্ত ভাতা বিতরণ এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে। পৌরসভার অন্তর্ভুক্ত সকল মাঠ ও খেলার স্থান এ নিষেধাজ্ঞার আওতায় থাকবে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কযোগে দাউদকান্দি উপজেলার উপর দিয়ে অন্যান্য   জেলার আন্তঃসংযোগ এর আত্ততা বহির্ভূত থাকবে। দাউদকান্দি পৌর এলাকায় চলমান সকল সরকারি উন্নয়নমূলক কার্যক্রম যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে এ লকডাউনের আওতামুক্ত থাকবে। দাউদকান্দি পৌর এলাকায় অবস্থিত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়, দাউদকান্দি পৌর ভবন, দাউদকান্দি মডেল থানা দাউদকান্দি হাইওয়ে থানা,  দাউদকান্দি পল্লী বিদ্যুৎ  ভবনসহ সকল সরকারী দপ্তর এ লকডাউন এর আওতামুক্ত থাকবে। জারীকৃত আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে। এপর্যন্ত দাউদকান্দি উপজেলায় মোট ২৫ জন করোনায় আক্রান্ত এবং ৯ জন সুস্থ হয়েছেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};