ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
191
কুমিল্লার মনোহরগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ৩ জন গ্রেপ্তার
Published : Sunday, 7 June, 2020 at 7:23 PM
কুমিল্লার মনোহরগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ ৩ জন গ্রেপ্তারলাকসাম (কুমিল্লা) প্রতিনিধি.
 কুমিল্লার মনোহরগন্জে পুলিশ উপজেলার নাথেরপেটুয়া থেকে একটি মোটরসাইকেলসহ প্রায় এক কেজি গাঁজা উদ্ধার এবং একইদিন লাকসাম-মনোহরগন্জ সড়কে পৃথক অভিযান চালিয়ে মোটরসাইকেলের তিন আরোহীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে।
  আটককৃতেরা হলো, মনোহরগন্জ উপজেলার লৎসর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন মাহমুদ (২৩), আব্দুল গণির ছেলে সুমন (২২) এবং হাটিরপাড় গ্রামের মৃত আলী আক্কাসের ছেলে বাচ্চু মিয়া (৩৩)।
  পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেটের পশ্চিম মাথায় রাস্তার ওপর একটি মোটর সাইকেল (“ইয়ামাহা এফ.জেড নং-ভোলা ল-১১-০৪০২) পড়ে রয়েছে। এ সময় মালিক বিহীন ওই মোটরসাইকেলটিতে পুলিশ তল্লাশী চালিয়ে প্রায় ১কেজি গাঁজা উদ্ধার করে।
 পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নুরুল আলম উদ্ধারকৃত গাঁজা এবং মোটরসাইকেল জব্দ করে নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। তাঁর ধারণা কোনো মাদক কারবারি এখানে গাঁজাগুলো বিক্রির উদ্দেশ্যে বা অন্য কোনো মাদক করাবারির কাছে সরবরাহের জন্য এনেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হয়তো ওই মাদক কারবারি গাঁজাসহ মোটরসাইকেলটি রাস্তার ওপর রেখে সটকে পড়ে।
 এই ব্যাপারে পুলিশের নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাফর আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের ক্ষেত্রে কোনো ধরণের ছাড় নেই। এই বিষয়ে একটি সাধারণ ডাইরী (জিডি) হয়েছে। এ ছাড়া, গাড়িটির তথ্য অনুসন্ধানে বিআরটিএ কাছে আবেদন করা হয়েছে। এটি নিশ্চিত হলেই মাদক কারবারির তথ্য বেরিয়ে আসবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 এদিকে একইদিন লাকসাম-মনোহরগঞ্জ সড়কের গোয়ালিয়ারা নামকস্থানে পুলিশ তল্লাশী চালিয়ে ইয়াবাসহ একটি মোটরসাইকেলের তিন আরোহীকে আটক করে।
  পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও এগুলো সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
  মনোহরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করে আটককৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছ।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};