ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1433
লালমাইয়ে পুলিশসহ আরো ৪জনের করোনা সনাক্ত
Published : Monday, 22 June, 2020 at 9:43 PM
লালমাইয়ে পুলিশসহ আরো ৪জনের করোনা সনাক্তজহিরুল ইসলাম জহির ।।
লালমাই থানার এএসআই হারুনুর রশিদ সহ আরো ৪জনের করোনা সনাক্ত হয়েছে। সোমবার বিকালে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত অন্যরা হলেন বাগমারা উত্তর ইউনিয়নের মনোহরপুর গ্রামের জাহিদুর রহমান, বাগমারা পল্লী বিদ্যুৎ অফিসের আবিরুল ইসলাম ও বেলঘর উত্তর ইউনিয়নের ভৈরবপুর গ্রামের সিদ্দিকুর রহমান।

আক্রান্ত পুলিশ কর্মকর্তা বাগমারা বাজারস্থ গ্লোবাল টাওয়ারের ৯ম তলার একটি ফ্যাটে ভাড়ায় থাকেন। তিনি ওই বাসায় আইসোলেশনে রয়েছেন। তার বাসাসহ আক্রান্তদের বাড়ী লক ডাউন করা হয়েছে।

জানা যায়, আক্রান্ত এএসআই হারুনুর রশিদ গত ১৮ মার্চ রোহিঙ্গা ডিউটিতে যান। ৫ জুন ডিউটি থেকে ফিরে আসেন। ভাড়া বাসায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতেই তার জ্বর, সর্দি, কাশি ও গলাব্যাথা দেখা দেয়। গত ১৭ জুন বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা তার নমুনা সংগ্রহ করেন।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, একজন এএসআইসহ লালমাই থানার মোট ৮জন পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের আইসেলেশনে রাখা হয়েছে। আক্রান্ত পুলিশ সদস্যদের প্রয়োজনীয় ঔষধসহ খাদ্য সরবরাহ হচ্ছে।

উল্লেখ্য ২১ জুন পর্যন্ত লালমাই উপজেলায় মোট ৩৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রিপোর্ট এসেছে ৩৩২ জনের। ৭জন পুলিশসহ করোনা সনাক্ত হয়েছে ৩৭ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২জন। উপসর্গ নিয়ে মারা গেছেন ৩জন। সুস্থ হয়েছেন ৫জন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};