ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লার পরিবহন শ্রমিক নেতা, মুক্তিযোদ্ধা সাধন দেব আর নেই
Published : Thursday, 25 June, 2020 at 12:39 AM
কুমিল্লার পরিবহন শ্রমিক নেতা, মুক্তিযোদ্ধা সাধন দেব আর নেইনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার বিশিষ্ট পরিবহন শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা সাধন দেব আর নেই। গতকাল বুধবার দিবাগত রাত ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিবহন শ্রমিক নেতা ও কুমিল্লা মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক খন্দকার কামরুল হাসান টিপু।
তিনি জানান, সাধন দেব দীর্ঘদিন যাবৎ কিডনি জটিলতায় ভোগছিলেন। চিকিৎসার জন্য তাকে কুমিল্লার মুন হসপিটালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে পরলোক গমন করেন তিনি।
মৃত্যুকালে তিনি ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার স্ত্রী কয়েকবছর পূর্বে মারা গেছেন।

বীর মুক্তিযোদ্ধা ও কুমিল্লার বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী, এশিয়া এয়ারকনের ব্যবস্থাপনা পরিচালক সাধন দেব জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের (৯৩৮) সাবেক সভাপতি। এছাড়া কুমিল্লা দক্ষিণ জেলা শ্রমিকদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক তিনি।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা সাধন দেবকে আজ শুক্রবার সকাল ১১টায় ঠাকুরপাড়াস্থ বাসভবন প্রাঙ্গণে রাষ্ট্রী মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হবে। পরে ঠাকুরপাড়া শশ্মানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};